1. admin@banglabahon.com : Md Sohel Reza :
দোকান খোলা, ঘোরাঘুরি: ৭৩ মামলা, ১ লাখ ৫১ হাজার টাকা জরিমানা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

দোকান খোলা, ঘোরাঘুরি: ৭৩ মামলা, ১ লাখ ৫১ হাজার টাকা জরিমানা

চট্টগ্রাম সংবাদদাতা
  • প্রকাশ: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

বন্দর নগরীর বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় না রাখায় এবং দোকান খোলা রাখায় ৭৩টি মামলায় এক লাখ ৫১ হাজার ছয় শ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার চট্টগ্রাম জেলা প্রশাসনের ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে যৌথ বাহিনীর সহায়তায় চান্দগাঁও, বাকলিয়া, পাঁচলাইশ, খুলশী, চকবাজার, বায়েজিদ, কোতোয়ালি, সদরঘাট, বন্দর, ডবলমুরিং, ইপিজেড, আকবর শাহ, হালিশহর, পাহাড়তলি এলাকায় এসব অভিযান পরিচালিত হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম বলেন, অভিযানের সময় লন্ড্রি, সেলুন, ইলেকট্রনিকস পণ্যের শোরুম, স্টেশনারি দোকান খোলা রাখায় এবং নগরীর সড়কে এবং অলিগলিতে প্রয়োজন ছাড়া আড্ডা-ঘোরাঘুরি করা ও লাইসেন্স ছাড়া যানবাহন নিয়ে বের হওয়াসহ বিভিন্ন অভিযোগে ৭৩টি মামলায় এক লাখ ৫১ হাজার ছয় শ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, নগরীতে সকাল-রাত পর্যন্ত দুই শিফটে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান এসব পরিচালনা করে। এ ছাড়া নগরীর বিভিন্ন স্থানে ওএমএস এর নিত্য পণ্য বিক্রিতে সামাজিক দূরত্ব ও নিশ্চিত করা হয়। সরকারি নির্দেশনা মানতে নগরীর বিভিন্ন স্থানে মাইকিংও করা হচ্ছে।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!