1. admin@banglabahon.com : Md Sohel Reza :
ঢাকা ও আশপাশের জেলায় র‌্যাবের নিরাপত্তা জোরদার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

ঢাকা ও আশপাশের জেলায় র‌্যাবের নিরাপত্তা জোরদার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: শনিবার, ২৯ জুলাই, ২০২৩

দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকা ও আশপাশের জেলায় নিরাপত্তা জোরদার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১ (র‌্যাব-১)।

রাজধানীর গুলশান, বনানী ও বারিধারার কূটনৈতিক এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পাশাপাশি গাজীপুর, পূর্বাচল, নারায়ণগঞ্জ ও ৩০০ ফুট এলাকায় ঢাকার প্রবেশমুখে রোবাস্ট পেট্রোলিং জোরদার করেছে র‌্যাব। এছাড়াও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বিশেষ টহল পরিচালনা, চেকপোস্ট স্থাপন করার মাধ্যমে তল্লাশি কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

আজ  এই তথ্য জানান র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সিনিয়র এএসপি মো. পারভেজ রানা।

তিনি বলেন, আজ কিছু দুষ্কৃতকারী উত্তরার জসীম উদ্দিন রোড, হাউজ বিল্ডিং ও আব্দুল্লাহপুর এলাকায় ১০ থেকে ১২টি ককটেল বিস্ফোরণ করে বিশৃঙ্খলা ও নাশকতা করার চেষ্টা করে। এর ফলে ওই এলাকায় র‌্যাব-১ অতিরিক্ত বিশেষ প্যাট্রোল পরিচালনা করে নিরাপত্তা নিশ্চিত করে। একই সঙ্গে এসব কর্মসূচির বিষয়ে র‌্যাব-১ এর অধিনায়ক বিভিন্ন দিক-নির্দেশনা দেন এবং সাংবাদিকদের সঙ্গে ওই এলাকায় মতবিনিময় করেন।

র‌্যাব জানায়, ঢাকা মহানগরীতে অবস্থান কর্মসূচিকে ঘিরে গুলশান, বনানী ও বারিধারার কূটনৈতিক এলাকায় কড়া নিরাপত্তা জোরদার করা হয়। এছাড়া গাজীপুর, পূর্বাচল, নারায়ণগঞ্জ ও ৩০০ ফুট এলাকায় ঢাকার প্রবেশ মুখে রোবাস্ট পেট্রোলিং জোরদার করা হয়েছে। একই সঙ্গে র‌্যাব-১ এর দায়িত্বপূর্ণ এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গুরুত্বপূর্ণ স্থানসমূহে বিশেষ টহল পরিচালনাসহ গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!