1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন banglabahonbd@gmail.com ঠিকানায়।

শাস্ত্রীয় নাচে মুগ্ধ করলেন সারা

বিনোদন ডেস্ক:
  • প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাসের কারণে সবার মধ্যে আতঙ্ক কাজ করছে। হোম কোয়ারেন্টিনে সময় কাটছে মানুষের। ভাইরাস প্রতিরোধে ভারতে চলছে লকডাউন। এমন সময়ে শাস্ত্রীয় নাচের মুদ্রায় সবাইকে মুগ্ধ করলেন বলিউড অভিনেত্রী সারা আলী খান।

সম্প্রতি ধ্রুপদী নাচ ‘ভোর ভয়ে পানঘট পে’র ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন ‘সিম্বা’খ্যাত এই অভিনেত্রী। যা এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে নিয়মিত অনুশীলন করে শাস্ত্রীয় নাচে একেবারে পাকা হয়ে উঠেছেন এই তারকা। এটি দেখা হয়েছে প্রায় ২০ লাখ বার।

ভিডিওর ক্যাপশনে সারা জানিয়েছেন, এভাবেই নাচের ছন্দে তিনি লকডাউনের সময়টা পার করছেন।

২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সারা আলী খানের। এতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে প্রশংসিত হন তিনি। এরপর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘সিম্বা’ নিয়ে হাজির হন সাইফকন্যা। এই সিনেমাটি সুপারহিট হওয়ার পর তার জনপ্রিয়তা অনেক বেড়ে গেছে।

খুব শিগগিরই ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন সারা। এতে তিনি জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে। এছাড়া কিছুদিন আগেই তার ‘লাভ আজকাল’ সিনেমাটি মুক্তি পেয়েছে। কিন্তু করোনা ভাইরাসের আতঙ্কে এটি বক্স অফিসে সুবিধা করতে পারেনি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০২০-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন