1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন আমিন খান | বাংলা বাহন
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন আমিন খান

বিনোদন ডেস্ক:
  • প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। অভিনয়ের পাশাপাশি একটি ভেজালবিরোধী সংগঠনের সঙ্গে যুক্ত আছেন অনেকদিন।

করোনাভাইরাসের প্রভাবে অন্য সবার মতো তিনিও নিজগৃহে অবস্থান করছেন।

এবার এ অভিনেতা দাঁড়িয়েছেন অসহায়দের পাশে। তবে তিনি তার বরাদ্দকৃত অর্থ দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। সম্প্রতি যুগান্তরকে এমনটাই জানিয়েছেন এ নায়ক। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ব্যক্তিগতভাবে কাউকে সাহায্য করলে সেটা জনসম্মুখে আনাটা ঠিক নয়। এ জন্যই আমি কাউকে বলাবলি করছি না। সোশ্যাল মিডিয়াতে কোনো ছবিও দিচ্ছি না। এখানে নেগেটিভ-পজেটিভ দুটোই আছে।

তবে পজেটিভ দিকটা হচ্ছে এতে করে অনেকের মনেই অনুপ্রেরণা জোগাবে কিছু করার জন্য। যেমন নিজ উদ্যোগে অনেক সেলিব্রিটি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দেয়া শুরু করেছেন। তাদের দেখে অনেকেই দিয়েছেন এমনটাও হয়, এটা পজেটিভ।’

তিনি আরও বলেন, ‘আমরা কয়েকজন ব্যক্তিগত উদ্যোগে নিজেরাই একটা ফান্ড কালেকশন করেছি এবং সেটি বড় একটি অংকের টাকা। ইতিমধ্যে সেটি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছি। আমার মতে, কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানকে দিয়ে এই বিলিকরণ কাজগুলো করা উচিত, যাতে করে কোনো ঝামেলা না হয়।

নিজের হাতে দিতে গেলে জনসমাগম বেশি হবে এবং তাতে করে ভাইরাসটা ছড়ানোর একটি সম্ভাবনা থেকেই যায়। বেশ কিছুদিন ধরেই দেখেছি অনেক থানার পুলিশ অফিসার এই ত্রাণ ডিস্ট্রিবিউশন কাজে অংশগ্রহণ করেছেন এবং সুশৃঙ্খলভাবে দিচ্ছেন। আসলে এমনটাই হওয়া দরকার। যাদের নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়ানোর ক্ষমতা আছে তাদের উচিত নিজ নিজ থানায় যোগাযোগ করা।’

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন