1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
খেতে সালমান খানের ধানের চারা রোপণের ভিডিও ভাইরাল | বাংলা বাহন
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

খেতে সালমান খানের ধানের চারা রোপণের ভিডিও ভাইরাল

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশ: বুধবার, ২২ জুলাই, ২০২০

বেশ কয়েক দিন ধরেই সালমান খানের খেত-খামারি করার ছবি-ভিডিও সোশ্যাল দুনিয়ায় ঘুরছে। যার দরুন নেট দুনিয়ায় সমালোচনার শিকারও কম হতে হয়নি ভাইজানকে। কিন্তু নিন্দুকদের থোড়াই পরোয়া করেন সালমান! সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে আবার ধানের চারা রোপণের ভিডিও প্রকাশ করলেন। ভক্তরা বলছেন, ‘এটাই হলো ভাইজানের আসল রূপ, কোনোরকম সমালোচনায় কান না দিয়ে আবার স্বমহিমা দেখিয়ে দিলেন।’

কখনো ট্রাক্টর চালাচ্ছেন, তো আবার কখনো বা গোড়ালি জলে নেমে ​মাঠে নেমে কাদায় ধানের চারা রোপণ করছেন। সম্প্রতি বলিউড ভাইজানের শেয়ার করা এক ভিডিওতেই বিশেষ বান্ধবী ইউলিয়া ভান্তুরের সঙ্গে খেতে নেমে কাজ করতে দেখা গেল তাকে। ধূসর রঙের টি-শার্ট, মাথায় টুপি, প্যান্ট গুটিয়ে একমনে ধানের চারা লাগাচ্ছেন। ভিডিওর আবহ সংগীতে, ‘সারে জাহা সে আচ্ছা’র সেই ধুন। কৃষিপ্রধান দেশে কৃষকরাই যে সম্বল, তারাই মানুষের মুখে অন্ন তুলে দেওয়ার প্রাথমিক কাজটা করেন। আর সে কাজ যে কতখানি কষ্টকর, তা ব্যক্তিগতভাবে অনুভব করে তাদের সম্মান জানাতেই সম্ভবত সালমানের এই কাজ।

শুধু তাই নয়, ধানের চারা রোপন করে, খেতের জলে হাত ধুয়ে সেখানেই বিশ্রাম করতেও দেখা যায় বলিউড অভিনেতাকে। মাটির এত কাছাকাছি সালমান! চাষ করছেন, মাঠের ধার দিয়ে বয়ে চলা ছোট্ট জলাশয়ে কর্দমাক্ত হাত-পা, মুখ ধুচ্ছেন। এত সাদামাটা, সহজ সরলভাবে বোধ হয় সালমানকে এর আগে কখনো দেখেননি ভক্তরা। তাই স্বাভাবিকবশতই সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা দাবানলের গতিতে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

পানভেলের ফার্মহাউজে সালমান যে একেবারে অন্য একটি মানুষ হয়ে উঠেছেন, এই ভিডিও দেখে সে কথাও বলছেন অনুরাগীরা। সংশ্লিষ্ট ভিডিও শেয়ার করে সালমান ক্যাপশনে লিখেছেন, ‘ধানের চারা রোপণ করার কাজ শেষ।’ প্রসঙ্গত, করোনা আবহে এইমূহূর্তে বড়পর্দায় আবির্ভাব না ঘটলেও লকডাউনের মধ্যে নানা কারণে শিরোনামে রয়েছেন সল্লু মিঞা। কখনো করোনা আবহে দুস্থদের পাশে দাঁড়িয়ে অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন তো কখনো অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সমালোচনায় বিদ্ধ হয়েছে। সম্ভবত তারই প্রভাব পড়েছে সালমানের খেত-খামারি করার ভিডিও পোস্ট করাতেও। নেটিজেনরা দ্বিধাবিভক্ত ভাইজানকে নিয়ে। কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তো কেউ বা আবার কটাক্ষ করতেও ছাড়েননি। ক্ষুব্ধ নেটজনতার একাংশের মন্তব্য, ‘এবার কি কৃষকদেরও ভাতে মারবেন নাকি?’

দেখুন সেই ভিডিও…

View this post on Instagram

Rice plantation done . .

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন