1. admin@banglabahon.com : Md Sohel Reza :
‘গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন, ভোট দিন’- টুইট মোদী ও মমতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

‘গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন, ভোট দিন’- টুইট মোদী ও মমতার

ওপার বাংলা ডেস্ক
  • প্রকাশ: শনিবার, ২৭ মার্চ, ২০২১

রাজ্যে শুরু হয়েছে প্রথম দফার নির্বাচন। ৫ জেলার ৩০টি আসনে ভোটগ্রহণ প্রক্রিয়া চলছে। ভোট উৎসবের শুরুতেই সাধারণ মানুষকে গণতান্ত্রিক অধিকার প্রয়োগের বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শনিবার সকালে বাংলায় ভোট শুরু নিয়ে বার্তা দিয়েছেন মোদী। লিখেছেন, ‘শনিবার পশ্চিমবঙ্গে প্রথম দফার নির্বাচন চলছে। আমি সমস্ত ভোটারদের আবেদন করি, আপনারা রেকর্ড সংখ্যায় উপস্থিত থেকে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন’। খানিক বাদেই টুইট করেন মমতাও। তিনি লিখলেন, ‘বাংলার সকল মানুষকে আমি অনুরোধ করব নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন, ভোট দিন’।

শনিবার ভোটের সময়ে মোদী রয়েছেন বাংলাদেশে। সফরের দ্বিতীয় দিনের সকালে তিনি পুজো দিলেন যশোরেশ্বরী মন্দিরে। ওড়াকান্দিতে মতুয়া তীর্থে যাওয়ারও কথা রয়েছে মোদীর। সেখানে থাকতে পারেন বিজেপি-র সাংসদ শান্তনু ঠাকুর।

অন্য দিকে, মমতার শনিবার সভা রয়েছে হাওড়ার ডুমুরজোলা স্টেডিয়ামে। মমতা সমস্ত কর্মী-সমর্থককে আগেও আবেদন জানিয়েছিলেন, ভোট দেওয়ার পর ভাল করে ইভিএম এবং ভিভিপ্যাট খতিয়ে দেখতে। যেখানে ভোট দিচ্ছেন সাধারণ মানুষ, সেখানেই ভোট পড়ছে কি না, সেই বিষয়টা মাথায় রাখতে বলেছিলেন বুথকর্মীদেরও। ভোট উৎসব শুরু হওয়ার পরেই মোদী-মমতা মনে করিয়ে দিলেন, মানুষের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের কথা। ভোট প্রথমায় বার্তা দিলেন নির্বাচন শুরুর কিছু ক্ষণের মধ্যেই।

সূত্র: আনন্দবাজার

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!