1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন banglabahonbd@gmail.com ঠিকানায়।

স্টেট ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির সভাপতি হাবিব সম্পাদক ইয়াসমিন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
ছবি: স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবীব ও সাধারণ সম্পাদক ইয়াসমিন আক্তার।

আহসান হাবীবকে (আন্দোলন ৭১) সভাপতি ও ইয়াসমিন আক্তারকে (বাংলাদেশ পোস্ট) সাধারণ সম্পাদক করে স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃস্পতিবার ভার্চুয়াল মিটিংয়ে ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেন জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান শামসুল ইসলাম

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি: গাজী কাইয়ুম (বিবিসি প্রতিদিন ডট কম), সাংগঠনিক সম্পাদক: কাব্য সাহা (দৈনিক আলোকিত ভোর), অর্থ সম্পাদক: তামান্না কাউসার (স্পট লাইট ম্যাগাজিন), দপ্তর সম্পাদক: সামিয়া বিন্দু (দৈনিক বাংলা ৭১), প্রচার ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: সুপন সিকদার ( রাইজিং বিডি), কার্যকরি সদস্য: সাদনান সাকিব (উত্তরাধিকার ৭১ নিউজ), সুমাইয়া লতিফ (জেসিএমএস টিভি), আমিনা রহমান সুপ্তি (জেসিএমএস টিভি), সামিরা আহমেদ (বিজয় পত্রিকা) ও মিম আক্তার (জেসিএমএস টিভি)।

ভার্চুয়াল মিটিংয়ে জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) বিভাগের বিভাগীয় প্রধান শামসুল ইসলাম বলেন, ‘তোমরা হলে সমাজের দর্পণ, জাতির বিবেক। সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে কাজ করে যাবে, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে কখনও পিছুপা হবে না।

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) মধ্যকার পারস্পারিক সহযোগিতা বৃদ্ধিকরণ এবং সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে সামনে এগিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।’

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (সুজা)’র নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবীর।

এছাড়াও ভার্চুয়াল মিটিংয়ের অন্যদের মধ্যে স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (সুজা)’র সাবেক কমিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০২০-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন