1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
সিলেটে সাংবাদিক ওসমানী হত্যায় ছয়জনের যাবজ্জীবন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৯ পূর্বাহ্ন

সিলেটে সাংবাদিক ওসমানী হত্যায় ছয়জনের যাবজ্জীবন

সিলেট সংবাদদাতা
  • প্রকাশ: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

সিলেটে সাংবাদিক ফতেহ্ ওসমানী হত্যার দায়ে ছয়জনের যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে। আজ সিলেটের বিশেষ জেলা জজ ও জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক প্রশান্ত কুমার বিশ্বাস এই দণ্ডাদেশ দেন।

দণ্ডিতরা হলেন—সুনামগঞ্জ সদর থানার দুর্লভপুর গ্রামের হানিফ মিয়ার ছেলে সাদ্দাম হোসেন ওরফে টাইগার সাদ্দাম (২২), জৈন্তাপুর থানার আদর্শ গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. কাশেম আলী (২২), সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার আমতলী গ্রামের রাজন মিয়ার ছেলে সুমন আহমদ (২২), নগরীর আরামবাগ এলাকার সিরাজ মিয়ার ছেলে স্বপন মিয়া (২৫), কিশোরগঞ্জ সদর থানার নগুয়া গ্রামের আজিজুর রহমান ওরফে আবদুল আজিজের মো. ফয়ছল আহমদ রাসেল (২৩) ও সুনামগঞ্জ জেলার দিরাই থানার ভাটিপাড়ার জাহান নূরের ছেলে শাহ আলম (২৪)।

আসামিদের মধ্যে কাশেম আলী ছাড়া সবাই পলাতক রয়েছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. মফুর আলী জানান, ২০১০ সালের ১৮ এপ্রিল রাতে সাংবাদিক ফতেহ্ ওসমানী তার বন্ধু আবদুল মালেকের সঙ্গে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথে নগরীর শাহী ঈদগাহ এলাকার শাহ মীর (র.) মাজারের সামনের রাস্তায় ছুরিকাঘাতে আহত হন তারা। পরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৮ এপ্রিল রাতে ফতেহ্ ওসমানীর মৃত্যু হয়।

এ ঘটনায় ফতেহ্ ওসমানীর ছোট ভাই আল ফরহাদ মতিন ৮/১০ আসামির বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৩।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!