1. admin@banglabahon.com : Md Sohel Reza :
রাবি’র সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান হলেন প্রফেসর সাজ্জাদ বকুল
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

রাবি’র সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান হলেন প্রফেসর সাজ্জাদ বকুল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: রবিবার, ৫ মে, ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যানের দায়িত্বগ্রহণ করেছেন প্রফেসর ড. মো. মোজাম্মেল হোসেন বকুল। আজ তাঁর কাছে দায়িত্ব হস্তান্তর করেন প্রফেসর ড. মুস্তাক আহমেদ। গত তিন বছর এই বিভাগের দায়িত্বপালন করেছেন তিনি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর মো. মশিহুর রহমান, প্রফেসর আব্দুল্লাহ আল-মামুন, প্রফেসর এবিএম সাইফুল ইসলাম, অ্যাসোসিয়েট প্রফেসর তানভীর আহমেদ,  অ্যাসোসিয়েট প্রফেসর মো. সাতিল সিরাজ, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর কাজী মামুন হায়দার, অ্যাসিস্ট্যান্ট মো. মাহাবুর রহমান।

দায়িত্বগ্রহণের পর প্রফেসর ড. মো. মোজাম্মেল হোসেন বকুল ফেসবুক স্ট্যাটাসে বলেছেন, ‘আমার বিভাগের সভাপতির দায়িত্বগ্রহণ করলাম আজ। আগামী তিন বছর বিভাগের পঠন-পাঠনের উৎকর্ষ সাধন, দেশে-বিদেশে বিভাগকে আরো কৃতিত্বপূর্ণ জায়গায় নিয়ে যাওয়াসহ নানা বিষয়ে কাজ করতে চাই।

আশা করি, বিভাগে আমার প্রত্যেক সহকর্মীকে আমি পাশে পাব। সবার আন্তরিক সহযোগিতায় সভাপতির দায়িত্ব সফলভাবে শেষ করতে পারব বলেও আমি প্রত্যাশা করি।

২০০৯ সালের অক্টোবরে এই বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেছিলাম। এর ১৫ বছর পর আজ সভাপতির দায়িত্বে এলাম। গভীর শোক ও ভালবাসার সাথে আমার প্রয়াত দুই সহকর্মী শ্রদ্ধাভাজন আকতার জাহান জলি আপা ও স্নেহভাজন ড. মাহাবুবুর রহমান রাসেলকে স্মরণ করছি। আজ ৫ মে রাসেলের প্র‍য়াণের ৫ বছর পূর্ণ হলো। দায়িত্ব গ্রহণের সময় রাসেলের স্মৃতিতে নীরবতা পালন করা হয় ।’

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!