1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
সংক্ষিপ্ত কর্মসূচিতে মুজিবনগর দিবস পালিত
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫১ পূর্বাহ্ন

সংক্ষিপ্ত কর্মসূচিতে মুজিবনগর দিবস পালিত

মেহেরপুর সংবাদদাতা
  • প্রকাশ: শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
সংক্ষিপ্ত কর্মসূচি মধ্য দিয়ে মেহেরপুরে উদযাপিত হলো মুজিবনগর দিবস।

জনসমাগম না করে সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হলো ঐতিহাসিক মুজিবনগর দিবস। শুক্রবার সকালের প্রথম প্রহরে ৫টা ৪০ মিনিটে ৩১ বার তপোধ্বনির মধ্যে দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মুজিবনগর সৃতিসৌধে প্রশাসনের পক্ষে পুষ্পমাল্য অর্পন করেন জেলা প্রশাসক আতাউল গনি, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মুরাদ আলী। এছাড়া জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের এমপি ফরহাদ হোসেনের পক্ষে ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে পুষ্পমাল্য অর্পন করেন মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি ও পুলিশ সুপার এসএম মুরাদ আলি।

পরে মুজিবনগর শেখ হাসিনা মঞ্চের সামনে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক। পুলিশের একটি দল এসময় গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, পুলিশ সুপার (সার্কেল) মুস্তাফিজুর রহমান, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম উপস্থিত ছিলেন।

পরে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাসসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দরা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৩।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!