1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
শেরপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত ৪ | বাংলা বাহন
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

শেরপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত ৪

শেরপুর প্রতিনিধি
  • প্রকাশ: রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
মোটরসাইকেল
প্রতীকী ছবি:

শেরপুরে -ঝিনাইগাতি সড়কে বাজিতখিলা মির্জাপুর এলাকায় রবিবার সকালে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন।

নিহতরা হলেন-শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নলজোড়া গ্রামের রোকসানা (৩০), একই উপজেলার চাঁদগাঁও গ্রামের মো. সেলিম (২৫), তিনআনি ঘুটুরা পাড়া গ্রামের আবদুল মান্নান (৫৮) ও অজ্ঞাতনামা এক পুরুষ (৪৫)।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন জানান, সিএনজি চালিত অটোরিকশাটি কয়েকজন যাত্রী নিয়ে নালিতাবাড়ী থেকে শেরপুর শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন মারা যান। পরে জেলা সদর হাসপাতালে আরও একজন মারা যান। 

নিহতরা সবাই সবাই অটোরিকশার যাত্রী। এতে আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী। আহতদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পলাতক। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন