1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
শিশুকে গাছের সঙ্গে বেঁধে পেটালেন প্রতিবেশী | বাংলা বাহন
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

শিশুকে গাছের সঙ্গে বেঁধে পেটালেন প্রতিবেশী

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • প্রকাশ: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
Child_Persecution

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মাছ চুরির অপবাদ দিয়ে রশি দিয়ে গাছের সঙ্গে দুই পা বেঁধে মাথা নিচের দিকে ঝুলিয়ে জুয়েল রানা (১০) নামের এক শিশুকে নির্যাতনের ঘটনা ঘটেছে। শুক্রবার উপজেলার দৌলতপুর ইউনিয়নের তামলাই দিঘির পাড়ে এ ঘটনা ঘটনা ঘটে। জুয়েল রানা একই উপজেলার মুনির উদ্দীনের ছেলে এবং মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

এ ঘটনায় জুয়েলের বাবা মুনির উদ্দীন মঙ্গলবার সকালে পীরগঞ্জ থানায় মল্লিকপুর তামলাই পুকুর এলাকার আব্দুল গফুরের ছেলে রমজান আলী ওরফে বাসু মিয়া নামের একজনকে আসামি করে মামলা করেন। দুপুরেই আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মামলার অভিযোগে জানা যায়, জুয়েল রানা গত শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশী আতিকুর, রফিক, রাশেদ, হান্নানের সঙ্গে তামলাই দিঘিতে জেলেদের মাছ ধরা দেখতে যায়। মাছ ধরা শেষে জেলেরা পুকুর থেকে উঠে পড়েন। এ সময় আতিকুর, রফিক, রাশেদ, হান্নান জেলেদের জালের সঙ্গে লেগে থাকা মাছ নিতে যায়। এ সময় মাছ ধরার কাজে সহায়তাকারী রমজান আলী ওরফে বাসু মিয়া তাদেরকে মাছ কুড়াতে দেখে ফেলেন।

একপর্যায়ে তাদেরকে ধাওয়া করলে জুয়েল রানাও তাদের সঙ্গে পালিয়ে যায়। সেখানে পুকুরের দক্ষিণ পশ্চিম পাড়ে জুয়েলকে আটক করে রমজান আলী ওরফে বাসু মিয়া। এ সময় পাশেই ময়না বেগমের গরু বাঁধার রশি দিয়ে ইউক্লেলেপটাস গাছের সঙ্গে দুই পা উপরে বেঁধে মাথা নিচের দিকে ঝুলিয়ে রেখে বাঁশের কঞ্চি দিয়ে জুয়েলের পায়ে পেটাতে থাকে। এ সময় জুয়েলের কান্নার শব্দ পেয়ে বাসু মিয়ার হাত থেকে জুয়েলকে উদ্ধার করে এবং মুঠোফনে নির্যাতনের দৃশ্য ধারণ করে।

জুয়েলের বাবা মুনির হোসেন বলেন, ‘নির্যাতনের ঘটনা আমার ছেলে আমাদের কাছে গোপন রেখেছিল। ওই দিন রাতেই তার জ্বর আসে এবং পায়ের পাতা ও গোড়ালি ফুলে যায়।’

তার ছেলেকে নির্যাতন ঘটনার কথা প্রত্যক্ষদর্শী শরিফা, জান্নাতুল ও ময়নার মাধ্যমে গত সোমবার জানতে পারেন এবং মোবাইল ফোনে ধারণ করা নির্যাতনের দৃশ্য দেখতে পান। এরপর ঘটনার কথা তিনি তার ছেলেকে জিজ্ঞেস করলে জুয়েল ওইদিনের মারপিটের কথা সকলের সামনে শিকার করেন।

মুনির হোসেন বলেন, ছেলের কাছে ঘটনার কথা শোনার পর রমজান আলী ওরফে বাসু মিয়াকে নির্যাতনের কথা জিজ্ঞেস করেন তিনি। এ সময় বাসু মিয়া উল্টো তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং মারপিটের হুমকি দেন। তিনি বৃদ্ধ মানুষ, উপায় না পেয়ে পীরগঞ্জ থানায় রমজানকে আসামি করে মামলা করেন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় জানান, মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন