1. admin@banglabahon.com : Md Sohel Reza :
মুশফিকের ব্যাটের দাম ৫০ লাখ ছাড়াল
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

মুশফিকের ব্যাটের দাম ৫০ লাখ ছাড়াল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: বুধবার, ১৩ মে, ২০২০

নিলামে লাফিয়ে বাড়ছে দেশের টেস্ট ইতিহাসে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো মুশফিকুর রহিমের সেই ব্যাটটির দাম। নিলাম শেষ হতে আরও একদিন বাকি থাকলেও এরই মধ্যে ব্যাটটির দাম অর্ধকোটি ছাড়িয়ে গেছে।

ঐতিহাসিক এই ব্যাট বিক্রির টাকা করোনাভাইরাসের কারণে সংকটে পড়া অসহায়দের দান করবেন বাংলাদেশ দলের অন্যতম সেরা এই ব্যাটসম্যান মুশফিক।

অনলাইনে মুশফিকের ব্যাটটি নিলামে তুলেছে নিবকো স্পোর্টস ম্যানেজমেন্টের সহযোগী প্রতিষ্ঠান স্পোর্টস ফর লাইভ। তাদের অনলাইন প্ল্যাটফর্ম পিকাবোয় তোলা ওই নিলামে বুধবার বেলা ১১টায় দেখা যায় ব্যাটটির দাম উঠেছে ৫০ লাখ ১৯ হাজার ৪ টাকা! বিডের সংখ্যা ৬৫টি।

ছয় লাখ টাকা ভিত্তিমূল্য দিয়ে ৯ মে রাতে নিলামে তোলা হয় ব্যাটটি। নিলাম শেষ হবে ১৪ মে, বৃহস্পতিবার রাতে। বিডিংয়ে প্রচুর ভুয়া কল আসার ঘটনাও ঘটছে বলে জানা গেছে। বাধ্য হয়ে বিডিং প্রক্রিয়া কিছুক্ষণের জন্য বন্ধ রাখতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

২০১৩ সালে গলে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে খেলেছিলেন ঠিক ২০০ রানের ইনিংস, যা ছিল দেশের ইতিহাসে টেস্টে প্রথম কোনো ব্যাটসম্যানের ডাবল সেঞ্চুরি স্পর্শের নজির।

উল্লেখ্য, বাংলাদেশের টেস্ট ইতিহাসের এখন পর্যন্ত পাঁচটি ডাবল সেঞ্চুরির তিনটিই মুশফিকের দখলে! তার অপর দুটি ডাবল জিম্বাবুয়ের বিপক্ষে।

মুশফিক জানিয়েছেন, নিলামে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো ব্যাটে ভালো সাড়া পেলে সংগ্রহে থাকা আরও কিছু স্মারক নিলামে তুলতে চান তিনি।

একই প্রতিষ্ঠানের অধীনে অনলাইন নিলামে তোলা হয়েছে অনূর্ধ্ব– ১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলীর জার্সি ও গ্লাভস। জাতীয় দলের সদস্য মোসাদ্দেক হোসেন ও নাঈম শেখের ব্যাট।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!