1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
মুনিয়াকে ধর্ষণ ও হত্যার অভিযোগে বসুন্ধরার এমডিসহ আটজনের বিরুদ্ধে মামলা : বাংলা বাহন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

মুনিয়াকে ধর্ষণ ও হত্যার অভিযোগে বসুন্ধরার এমডিসহ আটজনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
Munia_Anvir

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যায় প্ররোচনায় মামলার পর এবার ধর্ষণ ও হত্যার অভিযোগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার ঢাকার আট নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এই মামলা দায়ের করেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান।

মামলার অন্য আসামিরা হলেন- আনভীরের বাবা আহমেদ আকবর সোবহান, মা আফরোজা সোবহান, স্ত্রী সাবরিনা, শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও ইব্রাহিম আহমেদ রিপন।

আট নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরোজা পারভীন অভিযোগকারীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

অভিযোগকারী পক্ষের আইনজীবী মাসুদ সালাউদ্দিন বলেন, ‘সায়েম সোবহান আনভীর ফুসলিয়ে বিয়ের প্রলোভন দিয়ে মুনিয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। পরে তাকে বিয়ে না করে নৃশংসভাবে হত্যা করেন। আর এতে তার পরিবারের সদস্যসহ অন্য আসামিরা সাহায্য করেন। আমরা এ অভিযোগে আটজনকে আসামি করে মামলা করেছি।’

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন