1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
বুধবার, ১২ মে ২০২১, ১১:০৮ অপরাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন banglabahonbd@gmail.com ঠিকানায়।

মাওনায় ধ্বংস করা হবে বিস্ফোরক, সতর্ক থাকার অনুরোধ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

গাজীপুরের শ্রীপুর থানার মাওনায় সিএডি ডেমোলিশন গ্রাউন্ডে ২৫ দিনব্যাপী অকেজো গোলাবারুদ ও বিস্ফোরক দ্রব্যাদি ধ্বংস করা হবে। এজন্য মাওনার শিরিশগুড়ি গ্রামে গ্রাউন্ডের আশপাশের জনসাধারণকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছে প্রতিরক্ষা মন্ত্রণালয়। এলাকাটি ঢাকা-ময়মনসিংহ সড়কের পার্শ্ববস্থিত মাওনা বাজার পয়েন্ট হতে ৮ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থিত।

আজ বুধবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৭ ডিসেম্বর ২০২০ হতে ২১ জানুয়ারি ২০২১ তারিখ পর্যন্ত অকেজো গোলাবারুদ ও বিস্ফোরক দ্রব্যাদি ধ্বংস করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, উল্লেখিত দিনগুলোতে প্রতিদিন সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ধ্বংস বা বার্নিং কার্যক্রম পরিচালনা করা হবে। এই কার্যক্রম চলাকালে ডেমোলিশন গ্রাউন্ডের চার পাশে ৪ কিলোমিটারের মধ্যে জনসাধারণ বা অন্য কোন গৃহপালিত প্রাণীর চলাচল অত্যন্ত বিপজ্জনক এবং ঝুঁকিপূর্ণ। এমতাবস্থায় নিরাপত্তার বিষয়টি বিবেচনাপূর্বক উল্লেখিত সময়কালে উক্ত এলাকায় (সংযুক্ত চাক্ষুষ নকশায় চিহিৃত বৃত্তাকার অংশ) জনসাধারণ ও গৃহপালিত প্রাণীর চলাচল না করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

 

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০২০-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন