1. admin@banglabahon.com : Md Sohel Reza :
মইন-জাদেজার স্পিনে চেন্নাইয়ের জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

মইন-জাদেজার স্পিনে চেন্নাইয়ের জয়

খেলা প্রতিবেদক
  • প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

অনেকদিন পর চেনা রূপে দেখা মিলল চেন্নাই সুপার কিংসের। স্কোর বোর্ডে বড় রান এল। মইন আলি ও রবীন্দ্র জাদেজা তাদের স্পিনে মাত করলেন। তাতে রাজস্থান রয়্যালসকে হারিয়ে আইপিএল পয়েন্ট টেবিলে দুই নম্বরে উঠে এল মহেন্দ্র সিং ধোনির দল।

সোমবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ৪৫ রানের জয় তুলে নেয় চেন্নাই। টস হেরে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৮৮ রানের পুঁজি গড়ে দলটি। জবাবে ৯ উইকেটে ১৪৩ রান করতে পারে রাজস্থান।

এ ম্যাচের আসল নায়ক মইন আলি। ম্যাচসেরার পুরস্কারও পেয়েছেন তিনি। এই ইংলিশ অলরাউন্ডার ব্যাট হাতে ২৬ রান করার পর বোলিংয়ে ৩ ওভারে ৭ রানে ৩ উইকেট নেন। আর ব্যাটে রান না পেলেও জাদেজা ৪ ওভার বল করে ২৮ রান খরচায় ২ উইকেট শিকার করেন।

জাদেজা ও মইনের বোলিংয়ে মাত্র ৮ রানে ৫ উইকেট হারায় রাজস্থান। এরপর আর দাঁড়াতে পারেনি দলটি। রাস্থানের পক্ষে সর্বোচ্চ ৪৯ রান করেন জস বাটলার। এ ছাড়া জয়দেব উনাদকাট ২৪ ও রাহুল তেওয়াতিয়া ২০ রান করেন।

এর আগে চেন্নাই বড় পুঁজি পেলেও ব্যাটারদের কেউই বড় পুঁজি পাননি। ফ্যাফ ডু প্লেসি (৩৩), মইন আলি (২৬), সুরেশ রায়না (১৮), অম্বাতি রায়ডু (২৭) থেকে খোদ অধিনায়ক ধোনি (১৮) সবাই শুরুটা ভাল করলেও নিজেদের স্কোরগুলো বড় করতে পারেননি। শেষ দিকে ডোয়াইন ব্রাভো ৮ বলে ২০ রানের একটি ঝড় উপহার দেন। তাতেই স্কোরটা ১৮০ পেরোয়।

রাজস্থানের পক্ষে চেতন সাকারিয়া সর্বাধিক ৩ উইকেট নেন। ২ উইকেট নিয়েছেন ক্রিস মরিস। বাংলাদেশের মোস্তাফিজুর রহমান ৪ ওভার বল করে ৩৭ রান খরচায় নেন ১ উইকেট। এ ছাড়া রাহুল তিওয়াতিয়াও ১ উইকেট পেয়েছেন।

এ ম্যাচটি ছিল চেন্নাইয়ের অধিনায়ক হিসেবে ধোনির ২০০তম ম্যাচ।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!