1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
শনিবার, ১৫ মে ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন banglabahonbd@gmail.com ঠিকানায়।

বৃহস্পতিবার ইস্তাহার প্রকাশ করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ওপার বাংলা ডেস্ক
  • প্রকাশ: বুধবার, ১০ মার্চ, ২০২১

চলতি সপ্তাহেই ইস্তাহার প্রকাশ করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার কলকাতা থেকে নন্দীগ্রাম গিয়ে এক কর্মিসভায় অংশ নেওয়ার পাশাপাশি, গিয়েছেন সেখানকার চণ্ডী মন্দির থেকে মাজারে। কর্মিসভার বক্তৃতায় মমতা জানিয়েছেন, আগামী ১১ মার্চ তৃণমূলের নির্বাচনী ইস্তাহার প্রকাশ করা হবে। যদিও, গত শুক্রবার প্রার্থিতালিকা প্রকাশের পর তিনি নিজেই জানিয়েছিলেন, মঙ্গলবার প্রকাশিত হবে তাঁর দলের নির্বাচনী ইস্তাহার। কিন্তু পরে জানা যায়, সেই কর্মসূচিতে কিছু বদল আনা হয়েছে। বুধবার হলদিয়ায় এসে মনোনয়ন জমা দেওয়ার পাশাপাশি, নন্দীগ্রামে এসে আরও একটি প্রচার কর্মসূচিতে অংশ নেওয়ার কথা তাঁর। রাজনৈতিক প্রচার কর্মসূচি সেরে শিবরাত্রির দিন অর্থাৎ বৃহস্পতিবার কলকাতায় এসে বিকেলে ইস্তাহার প্রকাশ করবেন তৃণমূলনেত্রী।

১০ বছর শাসনকালের পর তৃতীয়বার নীলবাড়ির লড়াইয়ে মমতার ইস্তাহারে কী কী নতুন প্রতিশ্রুতি উঠে আসে সেদিকেই নজর বাংলার রাজনীতির কারবারিদের। কারণ, এ বারের ভোটে বিরোধী বিজেপি কিংবা বামফ্রন্ট – কংগ্রেসের জোট, কোনও পক্ষই তাদের ইস্তাহার প্রকাশ করেনি। পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, ‘‘আমাদের ইস্তাহারে বিরোধীদের কাজকর্মের সঙ্গে আমাদের সরকারের কাজকর্মের কোনও তুলনা থাকবে না। বরং গত ১০ বছরের শাসনকালে আমরা বাংলার জন্য কী কী উন্নয়নমূলক কাজ করেছি, আর আগামিদিনে ক্ষমতা এলে আমরা কী কী কাজ করব সেটাই উল্লেখ করা হবে।’’

সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০২০-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন