1. admin@banglabahon.com : Md Sohel Reza :
বিশ্বকাপের ট্রফি মিরপুর স্টেডিয়ামে উন্মোচিত
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

বিশ্বকাপের ট্রফি মিরপুর স্টেডিয়ামে উন্মোচিত

স্পোর্টস প্রতিবেদক
  • প্রকাশ: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

তিন দিনের বিশ্বকাপের ট্রফি ট্যুরের দ্বিতীয় দিনে হোম অব ক্রিকেট মিরপুরে উন্মোচন করা হয়েছে ওয়ানডে বিশ্বকাপের ট্রফি। আজ সকাল নয়টায় ট্রফি নিয়ে মাঠে ঢুকেন মুশফিকুর রহিম। দুপুর ১২টা পর্যন্ত শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেই থাকবে বৈশ্বিক টুর্নামেন্টের এই শিরোপা।

সকাল ৮টা ৩৭ মিনিটে হোটেল লা মেরিডিয়ান থেকে শিরোপা নিয়ে আসা হয় মিরপুরে। তবে প্রায় ১ ঘণ্টা পরে ৯টা ৪০ মিনিটে স্টেডিয়ামে ট্রফি উন্মুক্ত করা হয়। এরপর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় দলের ক্রিকেটাররা ফটোসেশন করেন বিশ্বকাপের ট্রফির সঙ্গে। দলের সকলেই ট্রফির সঙ্গে ফটোসেশনে অংশ নিলেও সেখানে ছিলেন না সাবেক ওয়ানডে দলপতি তামিম ইকবাল। মাঠে আসলেও তিনি ছিলেন না ফটোসেশনে।

জাতীয় পুরুষ ও নারী ক্রিকেট দল, বর্তমান ও সাবেক ক্রিকেটার, অফিসিয়াল, সংগঠক ও গণমাধ্যমের জন্য ট্রফিটি উন্মুক্ত থাকবে দুপুর ১২টা পর্যন্ত। আগামীকাল সাধারণ দর্শকরাও এই ট্রফি দেখার সুযোগ পাবেন।

এর আগে প্রথম দিনে বৃষ্টি উপেক্ষা করেই শেষ হয় প্রথম দিনের বিশ্বকাপ ট্রফির ভ্রমণ কার্যক্রম। আইসিসির চাওয়া অনুযায়ী, যে দেশে ট্রফি যাবে সেই দেশের আইকনিক স্থাপনার সামনে ফটোসেশন করা হবে বিশ্বকাপ ট্রফি। আর সেজন্যই বিসিবি এবার পদ্মা সেতুতে ফটোসেশন করার সিদ্ধান্ত নেয়। সোমবার পদ্মা সেতুর মাওয়া প্রান্তের ১ নম্বর পিলারের পাশে চলে এ আনুষ্ঠানিক ফটোসেশন।

এদিকে দ্বিতীয় দিনের কার্যক্রম শেষে তৃতীয় দিন বুধবার বসুন্ধরা সিটি শপিংমলে বিশ্বকাপ উন্মুক্ত করা হবে। বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সাধারণ ক্রিকেটপ্রেমীরা দেখার সুযোগ পাবেন ট্রফিটি। তুলতে পারবেন ছবি। শুধু এবারই নয়, এর আগেও শপিংমলে ট্রফি প্রদর্শন করেছে বিসিবি।

আগামী ৫ অক্টোবর থেকে ভারতে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। এর আগে বিশ্ব ভ্রমণে থাকা বিশ্বকাপ ট্রফি শ্রীলংকা থেকে রোববার মধ্যরাতে ঢাকায় এসে পৌঁছায়। তিন দিন ঢাকায় থাকবে ওয়ানডে বিশ্বকাপের এ ট্রফি।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!