1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১১:৫১ অপরাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন banglabahonbd@gmail.com ঠিকানায়।

বার্সাকে আক্রমণ করে কথা বলার ব্যাখ্যা দিলেন মেসি

খেলা প্রতিবেদক
  • প্রকাশ: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
ফাইল ছবি: লিওনেল মেসি

বেশ কিছুদিন ধরে বার্সেলোনার হর্তাকর্তাদের সঙ্গে টানাপোড়েন চলছি লিওনেল মেসির। তবে গরলটা ঢেলেছেন সম্প্রতি সতীর্থ ও বন্ধু লুইস সুয়ারেসকে আতলেতিকো মাদ্রিদে বিক্রি করে দেওয়ার পর। কাতালান ক্লাবটি কড়া ভাষায় সমালোচনা করতে ছাড়েনি ছয়বারের বর্ষসেরা ফুটবলার। এবার নিজের সেই প্রতিক্রিয়ার ব্যাখ্যা দিয়েছেন মেসি।

করোনাভাইরাস মহামারির মধ্যেই বার্সেলোনা বোর্ডের সঙ্গে ব্যবধান বাড়ে আর্জেন্টাইন এই ফুটবলারের। আগস্টের শেষ দিকে হুট করেই এক মেইল বার্তায় জানিয়ে দেন ক্লাব ছাড়ার ইচ্ছার কথা। কিন্তু বার্সেলোনা বেঁকে বসলে ইচ্ছার বিরুদ্ধে আরেকটি মৌসুম ক্লাবটিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি।

টানাপোড়েন শেষে অনুশীলনে যোগ দিয়েছেন, প্রীতি ম্যাচ খেলেছেন। যখন সবার মনে হচ্ছিল, সব ঠিক হয়ে গেছে, তখনই সুয়ারেসের ক্লাব ছাড়ার সময় আরেক দফা বার্সা বোর্ডকে নিশানা বানান মেসি।

সুয়ারেসের এভাবে বার্সা ছাড়ার বিষয়টি মেনে নিতে পারেননি মেসি। তবে সেটা মেনে নিয়েছেন এই বলে যে, ‘কোনো কিছুই এখন আর আমাকে অবাক করে না।’

স্পোর্তকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন যদি কোনো ভুল করেও থাকেন সেটা ক্লাবের কল্যাণের জন্যই করেছেন, “অনেক মতভেদ হয়েছে, আমি সবকিছুর ইতি টানতে চাচ্ছি।”

“আমাদের সবার এক হয়ে কাজ করতে হবে এবং মনে বিশ্বাস রাখতে হবে যে, সেরা সময় আসবে। আমি যদি কোনো ভুল করে থাকি সেটার দায় নিতে প্রস্তুত আমি, তবে যাই করেছি বার্সেলোনার উন্নতির জন্যই করেছি।”

“আমাদের সব সমর্থকদের একটা বার্তা দিতে চেয়েছিলাম আমি। যদি তাদের কেউ কখনো আমার কোনো কাজে বিরক্ত হয়ে থাকেন, আমি শুধু এটাই বলব যে, আমি ক্লাবের ভালো চিন্তা করেই সব করেছি। আবেগ, আগ্রহ আর অনুপ্রেরণার সমন্বয়ই লক্ষ্য অর্জনের একমাত্র উপায়।”

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০২০-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন