1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
‘ফিরোজায়’ নয়জন করোনায় আক্রান্ত : বাংলা বাহন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

‘ফিরোজায়’ নয়জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: রবিবার, ১১ এপ্রিল, ২০২১
ছবি: সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজা।-গুগল

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’য় মোট নয়জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক খালেদা জিয়ার পরিবারের এক সদস্য বলেন, ‘খালেদা জিয়া, বাড়ির কেয়ারটেকার, গৃহকর্মী ফাতেমা, রুপা, ড্রাইভার, বাবুর্চি রতনসহ মোট নয়জন করোনায় আক্রান্ত। খালেদা জিয়ার এখন পর্যন্ত কোনো জটিলতা নেই। তবে জটিলতা দেখা দিলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হবে। সেখানে একটি কেবিন বুক করা হয়েছে। যে কোনো প্রয়োজনে সরকার খালেদা জিয়ার চিকিৎসায় সর্বাত্মক সহযোগিতা করবে বলে আমরা আশা করি।’

এর আগে সকালে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়, ‘খালেদা জিয়ার করোনা টেস্ট রিপোর্ট পজেটিভ।’

তার টেস্ট রিপোর্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়। খালেদা জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীদের মধ্যে ছড়িয়ে পড়ে উদ্বেগ উৎকণ্ঠা।

বিএনপি জানায়, করোনায় আক্রান্ত হলেও ৭৪ বছর বয়সী খালেদা জিয়ার এখন পর্যন্ত কোনো জটিলতা তৈরি হয়নি। তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

রবিবার গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক জরুরী সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দলসহ দেশবাসীর দোয়া চান বিএনপি মহাসচিব।

নাম প্রকাশে অনিচ্ছুক পরিবারের এক সদস্য খালেদা জিয়ার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করে দেশ রূপান্তরকে বলেন, ‘শুধু খালেদা জিয়া একা নন, পরিবারের সদস্যরা যারা তার সম্পর্শে এসেছেন সবাই করোনা পজেটিভ। এমনকি তিনি নিজেও করোনা পজেটিভ। গত কয়েকদিন ধরে খালেদা জিয়ার জ্বর থাকায় গত শনিবার করোনা পরীক্ষার সিদ্ধান্ত হয়। তবে এখন পর্যন্ত তার শরীর স্থিতিশীল রয়েছে।’

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন