1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
জায়েদের শপথ বাতিল করলেন ইলিয়াস কাঞ্চন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৭ পূর্বাহ্ন

জায়েদের শপথ বাতিল করলেন ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের শপথ গ্রহণকে অবৈধ ঘোষণা করেছেন সভাপতি ইলিয়াস কাঞ্চন। তার দাবি, জায়েদ খান কোর্টের পুরাতন কাগজ দেখিয়ে শপথ গ্রহণ করেছেন। যা প্রতারণার শামিল। আজ সোমবার সন্ধ্যায় বিএফডিসিতে সংবাদ সম্মেলন করে এসব বলেন সমিতির নবনির্বাচিত সভাপতি।

ইলিয়াস কাঞ্চন বলেন, ৯ ফেব্রুয়ারি কোর্টের কাগজ দেখিয়ে শপথ নেয় জায়েদ খান। নতুন কোনো কাগজ দেখাতে পারেনি৷ তড়িঘড়ি করে শুক্রবার শপথ পড়িয়েছি। সে শিল্পী সমিতির সঙ্গে, সভাপতির সঙ্গে প্রতারণা করেছে। একইসঙ্গে মিডিয়ার সঙ্গেও ছলনা করেছে। তার শপথ গ্রহণ আমি অবৈধ ঘোষণা করলাম।

গঠনতন্ত্র অনুযায়ী সাধারণ সম্পাদক অনুপস্থিত থাকলে তার দায়িত্ব পালন করেন সহসাধারণ সম্পাদক। যেহেতু শিল্পী সমিতিতে আপাতত সাধারণ সম্পাদক কেউ নয়, তাই আপাতত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন নায়ক সাইমন।

সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন বলেন, পরবর্তীতে মিটিং ডেকে সাইমনের সাধারণ সম্পাদক হওয়ার বিষয়টি পাশ করা হবে। যতদিন পর্যন্ত জায়েদ-নিপুণের সেক্রেটারি পদ আদালত থেকে প্রক্রিয়াধীন থাকবে ততোদিন গঠনতন্ত্র অনুযায়ী সবার সঙ্গে কথা বলে সাইমন সাদিক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৩।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!