1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
মেসি এখন থেকে পিএসজির ফুটবলার : বাংলা বাহন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

মেসি এখন থেকে পিএসজির ফুটবলার

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশ: বুধবার, ১১ আগস্ট, ২০২১
Messi_
লিওনেল মেসি

ইউরোপের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ফুটবল ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই বা পিএসজিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন লিওনেল মেসি।

পিএসজি ক্লাব কর্তৃপক্ষ আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর নিশ্চিত করেছে বলে জানিয়েছে বিবিসি।

নতুন ক্লাবে ৩০ নম্বর জার্সি পরবেন মেসি। বার্সেলোনায় তিনি এই ৩০ নম্বর জার্সি পরেই শুরু করেছিলেন পেশাদার ক্যারিয়ার। আর্জেন্টিনার এই ৩৪ বছর বয়সী অধিনায়ক গত ২১ বছর ধরে ছিলেন এ স্প্যানিশ ক্লাবে।

বাংলাদেশ সময় মঙ্গলবার বিকেলে ব্যক্তিগত বিমানে বার্সেলোনা থেকে প্যারিসের উদ্দেশ্যে রওনা করেন মেসি। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও তিন সন্তান।

মেসি আসার খবরেই পিএসজি ভক্তদের মাঝে উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। মেসি প্যারিসে পৌঁছাতেই শহরটি রূপ নিয়েছে উৎসবের নগরীতে।

খবর অনুযায়ী, মেসির সঙ্গে দুই বছরের চুক্তি করতে যাচ্ছে পিএসজি। তবে আরও এক বছর চুক্তির মেয়াদ বাড়ানোর সুযোগ থাকবে।

স্প্যানিশ লীগ লা লিগার নতুন আর্থিক ফেয়ার প্লে নীতির কারণে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি বলে জানিয়েছিল বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ।

মেসি এর আগে পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারের সঙ্গে খেলেছেন বার্সেলোনায়। এ ছাড়া পিএসজিতে আর্জেন্টিনার ডি মারিয়া, পারেদেসরা আছেন।

এই মাসের শুরুতে পিএসজির ফুটবলারদের সঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে লিওনেল মেসিকে।

রবিবার লিওনেল মেসি বার্সেলোনায় নিজের শেষ সংবাদ সম্মেলনটি করেন। যেখানে তিনি বলেছিলেন, “এটাই (বার্সেলোনা) আমার বাড়ি। আমি একদিন এখানে ফিরে আসবো বলে আমার সন্তানদের কথা দিয়েছি।”

নিজের বক্তব্য শেষ করার পর মেসি কেঁদে ফেলেন – বেশ খানিকটা সময় পুরো সংবাদ সম্মেলনের জায়গায় ছিল নীরবতা। উপস্থিত সবাই লিওনেল মেসিকে সম্মান জানিয়ে দাঁড়িয়ে যান তখন।

এরপরই শুরু হয় প্রশ্ন-উত্তর পর্ব। সাংবাদিকদের প্রশ্নে ছিল অবিশ্বাস – লিওনেল মেসি যে বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন, এটাই অবিশ্বাস্য ছিল অনেকের।

মেসি এ বিষয়ে বলেন, “আমি কখনো ভাবিনি যে এভাবে বিদায় নিতে হবে। এখানকার সবাইকে মনে থাকবে আমার। যে ভালোবাসা এখানে আমি পেয়েছি তার সঙ্গে কোন কিছুর তুলনা হয় না। বিদায়ের সময় আমার দর্শকদের পাইনি আমি, এটা আমার জন্য কষ্টদায়ক, আমি পুরো ন্যু কাম্পে মানুষের কাছে থেকে বিদায় নিতে চেয়েছিলাম।”

মেসি নিজের তিন সন্তানকে ‘কাতালান-আর্জেন্টাইন’ বলে আখ্যা দেন।

এর আগে গত বৃহস্পতিবার বার্সেলোনা থেকে মেসির বিদায়ের ঘোষণা আসার পরপরই মেসির পক্ষ থেকে পিএসজির সঙ্গে যোগাযোগ করা হচ্ছিল। আজ বাংলাদেশ সময় বিকেল ৩টায় পিএসজির হয়ে সংবাদ সম্মেলনে হাজির হবেন এ তারকা খেলোয়াড়।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন