1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
বুধবার, ১২ মে ২০২১, ১১:০২ অপরাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন banglabahonbd@gmail.com ঠিকানায়।

নুরকে ‘গুমের চেষ্টা’ দেশবিরোধী কাজ: হেফাজত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: সোমবার, ৫ এপ্রিল, ২০২১

ঢাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরকে ‘গুম করার অপচেষ্টার’ নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম। দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী সোমবার গণমাধ্যমে এক বিবৃতিতে বলেন‘ঢাকসুর সাবেক ভিপি নুর বর্তমান সময়ে রাজপথের একজন জনপ্রিয় দেশপ্রেমিক সাহসী তরুণ নেতা। নুরকে গুম করার অপচেষ্টা দেশবিরোধী কাজ। আমরা এর তীব্র নিন্দা জানাই’।

তিনি বলেন, ‘নুর এ দেশের গণমানুষের পক্ষে কথা বলেন। দেশের স্বার্থ ও সার্বভৌমত্বের পক্ষে ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে তিনি সরব থাকেন। সবসময় স্বৈরতন্ত্রের সমালোচনা করেন। সে কারণে এদেশের ভারতপন্থী রাজনৈতিক মহল তাকে সবসময় হুমকি মনে করে’।

বিবৃতিতে আরো বলা হয়‘দেশের জনগণ এখন সজাগ রয়েছে। তারা গুম-খুনকে আর বরদাশত করবে না। একইসঙ্গে দেশের ওলামায়ে কেরামের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলমান। কওমি মাদ্রাসা ধ্বংসের প্রচেষ্টা চলছে। আমরা হুঁশিয়ারি করে বলতে চাইদেশপ্রেমিক নেতাআলেম-ওলামা ও কওমি মাদ্রাসার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র রুখে দিতে এদেশের আপামর তৌহিদি জনতা প্রস্তুত রয়েছে’।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০২০-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন