1. admin@banglabahon.com : Md Sohel Reza :
কোমরে রশি বাঁধা সেই বীর মুক্তিযোদ্ধার জামিন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

কোমরে রশি বাঁধা সেই বীর মুক্তিযোদ্ধার জামিন

নরসিংদী সংবাদদাতা
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
ছবি: সংগৃহীত

নরসিংদীতে  নাশকতায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারের পর হাতকড়া ও কোমরে রশি বেঁধে আদালতে নেয়ার সেই বীর মুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদার জামিন পেয়েছেন। আজ দুপুরে নরসিংদী জেলা ও দায়রা জজ মো. মোস্তাক আহমেদ তাঁর জামিন মঞ্জুর করেছেন।

পরিবারের সদস্যরা ও মামলার আইনজীবীরা জানান, শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদারকে গত শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে শনিবার বিকালে তাঁকে আদালতে পাঠালে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায় বিচারক।

শিবপুর থানা থেকে অন্যান্য আসামির সঙ্গে আবু ছালেক রিকাবদারকে হাতকড়া ও কোমরে রশি বেঁধে আদালতে নেয়া হয়। আদালত প্রাঙ্গণে তোলা আবু ছালেক রিকাবদারের কয়েকটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। তাঁর পাশে শিবপুর থানার উপপরিদর্শক (এসআই) রাসেল কবীরকে দায়িত্ব পালন করতে দেখা যায়।

বীর মুক্তিযোদ্ধাকে রাজনৈতিক কারণে গ্রেপ্তারের পর হাতকড়া ও কোমড়ে রশি দিয়ে বেঁধে আদালতে নেয়ায় বীর মুক্তিযোদ্ধাসহ সুশীল সমাজ ও সাধারণ জনগণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান।

আইনজীবী তৌহিদুজ্জজামান সুমন বলেন, ‘আদালত তাঁর জামিন মঞ্জুর করায় আমরা অনেক আনন্দিত হয়েছি। সব দাপ্তরিক কাগজপত্র আজ বিকালের মধ্যে কারাগারে পৌঁছলে তিনি সন্ধ্যার মধ্যে কারাগার থেকে বের হতে পারবেন। আর কোনো আইনি বাধা নেই।’

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!