1. admin@banglabahon.com : Md Sohel Reza :
উত্তরায় গার্ডার পড়ে পাঁচ যাত্রী নিহত; বৌভাত থেকে ফিরছিলেন নবদম্পতি
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

উত্তরায় গার্ডার পড়ে পাঁচ যাত্রী নিহত; বৌভাত থেকে ফিরছিলেন নবদম্পতি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

বউ ভাতের অনুষ্ঠান শেষে প্রাইভেটকারে নবদম্পতিসহ ফিরছিলেন স্বজনরা। একসাথে কাটানো আনন্দময় সময় হঠাৎই রূপ নিলো স্বজন হারানোর বিষাদে। স্বজনদের আহাজারিতে এখন ভারী হয়ে আছে উত্তরার জসীমউদ্দিন অ্যাভিনিউ।

আজ বিকালে রাজধানীর উত্তরায় বাস র‍্যাপিড ট্রানজিটের (বিআরটি) উড়াল সড়ক নির্মাণ প্রকল্পের ক্রেন থেকে গার্ডার পড়ে দুর্ঘ টনার শিকার হয় তাদের বহনকারী প্রাইভেটকারটির। এতে নিহত হয়েছেন পাঁচ যাত্রী। আর আহত হয়েছেন দুইজন।

নিহতরা হলেন- রুবেল (৫০), ঝর্ণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। জান্নাত ও জাকারিয়ার মা হচ্ছেন নিহত ঝর্ণা। আহত হৃদয় (২৬) ও রিয়া মনি (২১) হচ্ছেন নবদম্পতি। তারা বসেছিলেন প্রাইভেটকারের পেছনের সিটে।

স্বজনরা জানায়, শরিয়তপুর সদরের ঢালী বাজার এলাকার মো. রুবেল প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। গত শনিবার হৃদয়-রিয়ামনির বিয়ে হয়েছে। আজ কাওলায় হৃদয়দের বাড়িতে ছিল বউ ভাতের অনুষ্ঠান। অনুষ্ঠান শেষে আশুলিয়ার খেজুরবাগানে রিয়াদের বাসায় পৌঁছে দিতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কের একপাশে যানবাহন চলাচল করে। উড়াল সড়কের একটি গার্ডার ক্রেনে স্থানান্তর করার সময় চলতে থাকা প্রাইভেটকারের ওপরে পড়ে যায়। প্রকাণ্ড ওই গার্ডারের চাপে থেতলে যায় প্রাইভেটকারটি ( ঢাকা মেট্রো গ-১১৬০০৮)। গাড়ির ভেতরে যারা ছিলেন তাদেরকে রক্তাক্ত অবস্থায় টেনে বের করে স্থানীয়রা।

উত্তরা পশ্চিম থানার ওসি মো. মহসিন জানান,  এ দুর্ঘটনায় উদ্ধার কাজে যোগ দিতে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস। সেখানে আছে পুলিশ ও র‍্যাব। আহত হৃদয় ও রিয়া মনি এখন ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!