1. admin@banglabahon.com : Md Sohel Reza :
দীঘির বিরুদ্ধে প্রযোজক-পরিচালকের মামলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

দীঘির বিরুদ্ধে প্রযোজক-পরিচালকের মামলা

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
ছবি: অভিনেতা দিঘি।-গুগল

অভিনেত্রী দীঘির বিরুদ্ধে পৃথক মামলা করেছেন মুক্তির অপেক্ষায় থাকা ‘তুমি আছ তুমি নেই’ ছবির প্রযোজক সিমি ইসলাম ও পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু।

১২ মার্চ মুক্তি পাচ্ছে দীঘি অভিনীত ‘তুমি আছ তুমি নেই’ ছবিটি। এই ছবি দিয়েই শিশু শিল্পী থেকে প্রথমবারে মতো নায়িকা চরিত্রে হাজির হবেন দীঘি।

কিন্তু মুক্তির আগেই ছবিটি নিয়ে সংবাদমাধ্যমে নেতিবাচক মন্তব্য করেন দীঘি। গুঞ্জন ছিল তার বিরুদ্ধে মামলা করবেন ছবির পরিচালক।

বুধবার দুপুরে মহানগর দায়রা জজ আদালতে পরিচালক ও প্রযোজক দুজনই পৃথক মামলা করেন।

প্রযোজক সিমি ইসলাম দীঘির বিরুদ্ধে এক কোটি টাকার ক্ষতিপূরণের মামলা করেছেন। অন্যদিকে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু মানহানির মামলা করেছেন দীঘি, তার বাবা সুব্রত ও মামার নামে।

সম্প্রতি ‘তুমি আছ, তুমি নেই’ শিরোনামের ছবিটির ট্রেলার মু্ক্তি পাওয়ার পর দর্শকেরা ছবিটির মান নিয়ে প্রশ্ন তুলে সমালোচনা করেছেন। যে দলে যোগ দেন দীঘিও। ছবিটির ট্রেইলারের সমালোচনা করেছেন তিনি।

সংবাদমাধ্যমে দীঘি বলেছেন, ছবিটি যে এতটা মানহীন হবে তা শুটিং এবং ডাবিং করার সময়ও টেরও পাননি তিনি। এ রকম মানহীন ছবিতে অভিনয়ের জন্য দর্শকদের কাছে দীঘি ক্ষমাও চেয়েছেন। শুধু তাই নয়, প্রতিজ্ঞা করেছেন ভবিষ্যতে এমন ভুল আর করবেন না দীঘি।

পরিচালক ঝন্টু বলেন, ‘আমি ঝন্টু, আমার ছবি নিয়ে দর্শকদের আগ্রহ আছে। আমার একাধিক ছবি ব্যবসাসফল। কার ছবি নিয়ে দীঘি কথা বলছে, এটা তার ভাবা উচিত। আমার ছবি নিয়ে কোনো ষড়যন্ত্র মানব না।’

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!