1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
ডাক্তার-নার্সদের খাবারের দায়িত্ব নিলেন সালমান খান : বাংলা বাহন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

ডাক্তার-নার্সদের খাবারের দায়িত্ব নিলেন সালমান খান

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ভারত। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ ও মৃত্যু। প্রতিদিনই ভাঙছে মৃত্যু ও শনাক্তের রেকর্ড।

এমন পরিস্থিতিতে করোনার সম্মুখ যোদ্ধাদের সাহায্যে এগিয়ে এলেন বলিউড তারকা সালমান খান।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, মহামারীর এই সময়ে চিকিৎসক, নার্স, পৌরসভার কর্মী, প্রশাসনসহ অন্তত ৫ হাজার লোকের খাবারের দায়িত্ব নিয়েছেন ‘ভাইজান’। শিবসেনার যুব শাখার সঙ্গে মিলিতভাবে করোনা যোদ্ধাদের হাতে খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন তিনি।

রোববার থেকে এ কার্যক্রম চালু হয়েছে। দলের কোর কমিটির সদস্য রাহুল কনল এক বিবৃতিতে বলিউড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সালমানের ‘ভাইজানস কিচেন’ থেকে টিফিন এবং পানির বোতল তুলে দেয়া হচ্ছে সবার হাতে। ভাইজান নিজে দাঁড়িয়ে থেকে খাবারের মান পরীক্ষা করছেন।

তিনি আরও জানান, সালমানের মা সালমা খান তাদের বাংলোর নিরাপত্তারক্ষীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন।

জানা গেছে, যতদিন মুম্বাইয়ে লকডাউন চলবে তত দিন ‘ভাইজেনস কিচেন’ এবং শিবসেনার যুব শাখা যৌথভাবে বাইকুল্লা থেকে জুহু এবং বান্দ্রা (পূর্ব) থেকে বিকেসি অঞ্চলে খাবার পৌঁছে দেবে। আপাতত ৫ হাজার জনের খাবার পৌঁছে দেয়া হবে। আগামী দিনে সেই সংখ্যা বেড়ে দ্বিগুণ অর্থাৎ ১০ হাজার হবে, এমনটাই আশ্বাস রাহুলের।

গত বছর লকডাউনের সময় ‘বিইং হাংরি’ যানে করে পরিযায়ী শ্রমিকদের রেশন পৌঁছে দিয়েছিল সালমান খানের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিইং হিউম্যান’।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন