1. admin@banglabahon.com : Md Sohel Reza :
ট্রেলারেই ঝড় তুলল সালমানের কিসি কা ভাই কিসি কি জান
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

ট্রেলারেই ঝড় তুলল সালমানের কিসি কা ভাই কিসি কি জান

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

বলিউড ভাইজান সালমান খানের সিনেমা মানেই ভরপুর অ্যাকশন ও টোটাল এন্টারটেইনমেন্টে ভরা থাকবে। অনেকদিন ধরেই সালমান খানের কিসি কা ভাই কিসি কা জান সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। এবার দর্শকদের বহু প্রতীক্ষিত সেই সিনেমার ট্রেলার লঞ্চ হল।

পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল সোমবারই প্রকাশ পেল বলিউড ভাইজান সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার ট্রেলার। সন্ধ্যা সাড়ে ৬টায় ট্রেলার প্রকাশ হতেই তাতে ঝাঁপিয়ে পড়েন সালমান খানের ফ্যানরা। যা নিয়ে দর্শকের মাঝে উত্তেজনার পাশাপাশি নানা মন্তব্য দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠান হয়। যেখানে সিনেমার পুরো টিম হাজির হয়েছিলেন। অনুষ্ঠানে ভাইজানের পাশাপাশি অভিনেত্রী শেহনাজ গিল, পূজা হেজে, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা, বক্সার বিজেন্দ্র সিং-সহ আরও অনেককে দেখা যায়। তবে ট্রেলারে সবার নজর কেড়েছে অ্যাকশন। এক ঘণ্টায় এই ট্রেলার দেখে ফেলেছেন ১.৭ মিলিয়ন অর্থাৎ ১৭ লক্ষ দর্শক।

ট্রেলারে সিনেমার প্রায় সব উপকরণ দেখা গেছে। এতে একদিকে যেমন প্রেম রয়েছে, অন্যদিকে রয়েছে ভয়ংকর অ্যাকশন। দর্শকরা বলছেন, পুরনো আমেজে ফিরেছেন ভাইজান। আর দর্শকদের উত্তেজনার কারণেই ট্রেলার প্রকাশের মাত্র এক ঘণ্টার মধ্যে তা ভিউ হয়েছে ১.৭ মিলিয়ন অর্থাৎ ১৭ লক্ষ।

ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে বলিউড ভাইজান জানান, কীভাবে শুটিংয়ে বক্সার বিজেন্দ্র সিংকে অ্যাকশন শিখিয়েছেন। কীভাবে পলকের সঙ্গে মাত্র ৮ বছর বয়সে তার প্রথম সাক্ষাৎ হয়। পাশাপাশি বিগ বস খ্যাত তারকা শেহনাজকে মুভ অন করারও পরামর্শ দেন বলিউড নায়ক।

এদিন শেহনাজ প্রথমে নায়কের কথার জবাব দেন। জানান, তিনি অনেকটাই এগিয়ে গেছেন। তারপর বলেন, আমি নার্ভাস হই না। তবে সালমান স্যারের সামনে একটু নার্ভাস হয়ে যাই। আজ যেখানে দাঁড়িয়ে আছি তার জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই।

প্রসঙ্গত, ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ সালমান ছাড়াও আরও দেখা যাবে শেহনাজকে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় হাজির হচ্ছেন তিনি। এতে আরও দেখা যাবে রাঘব জুয়েল ও জগপতি বাবুকে।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!