1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
বুধবার, ১২ মে ২০২১, ১১:৪৯ অপরাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন banglabahonbd@gmail.com ঠিকানায়।

জুনে মাঠে গড়াবে লিগ ওয়ান!

স্পোর্টস ডেস্ক:
  • প্রকাশ: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসের কারণে ইউরোপের অন্যান্য শীর্ষ প্রতিযোগিতার মতো বন্ধ রয়েছে ফরাসি লিগও। মরণঘাতী ভাইরাস মোকাবিলায় ফ্রান্সে লকডাউনের সীমা ১১ মে পর্যন্ত বেড়েছে। তবে এর মধ্যেই জুনে ফের ফুটবল মাঠে গড়ানোর খবর শোনা যাচ্ছে!

ফরাসি ক্রীড়া দৈনিক এল’ইকুইপ তাদের প্রতিবেদনে বলছে, ৩ ‍জুন অথবা ১৭ জুন ফের লিগ ওয়ান মাঠে গড়ানোর কথা ভাবছে আয়োজকেরা।

দৈনিকটির খবর অনুযায়ী ১৭ জুন যদি লিগ মাঠে গড়ায়, তবে তিন দিন পর ম্যাচ খেলবে প্রতিটি দল। সে ক্ষেত্রে ২৫ জুলাই শেষ হয়ে যাবে লিগ। রেলিগেশন ও লিগ ওয়ানে উত্তরণের জন্য প্লে অফ ম্যাচগুলো শেষ করা হবে ২ আগস্টের মধ্যে।

এর দুই সপ্তাহ পর ২৩ আগস্ট থেকে পরবর্তী মৌসুম শুরুর জন্য এলএফপির সদস্যরা গত শুক্রবার ভোগ দেন বলেও খবর। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নির্ভর করছে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশনের ওপর।

পিএসজি এবং সেইন্ট এটিয়েনের মধ্যে ফ্রেঞ্চ কাপ ফাইনাল ২৭ জুন এবং ওলাঁপিক লিয়োনের বিপক্ষে পিএসজির লিগ কাপ ফাইনাল ম্যাচ ১১ জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা।

এদিকে করোনাভাইরাসের প্রকোপ কমে আসলে জুন নাগাদ মাঠে ফিরতে পারে ইংলিশ ফুটবলও। বেশ কয়েকটি সূত্রের সঙ্গে কথা বলে এই খবর জানিয়েছে ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০২০-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন