1. admin@banglabahon.com : Md Sohel Reza :
জিনিসপত্রের দাম বৃদ্ধিতে মানুষের বেঁচে থাকার সুযোগ নেই: ফখরুল
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

জিনিসপত্রের দাম বৃদ্ধিতে মানুষের বেঁচে থাকার সুযোগ নেই: ফখরুল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: সোমবার, ৭ মার্চ, ২০২২
ছবি: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। -গুগল

জিনিসপত্রের দাম লাগামহীন বৃদ্ধির কারণে সাধারণ মানুষের আর বেঁচে থাকার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, প্রত্যেকটা ক্ষেত্রে দুর্নীতি এখন এমন পর্যায়ে চলে গেছে। সাধারণ মানুষের এখন আর বেঁচে থাকার সুযোগ নেই। জিনিসপত্রের দাম এমনভাবে বের হচ্ছে যেখানে আর বেঁচে থাকার সুযোগ নেই।

সোমবার রাজনীতির সেগুনবাগিচায় ডিআরইউ মিলনায়তনে তারেক রহমানের ১৬তম কারাবন্দী দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি ঐক্যের ডাক দেন। উত্তরাঞ্চল ছাত্র ফোরামের আয়োজন এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব বলেন, ‘বাংলাদেশকে তারা ধ্বংস করে দিয়েছে তাদের আর কোনো অধিকার নেই এই রাষ্ট্র পরিচালনা করার। এই মুহূর্তে হাসিনা সরকারের পদত্যাগ করতে হবে। একই সঙ্গে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।’

নেতাকর্মীদের উদ্দেশ্যে মির্জা ফখরুল বলেন, আসুন আমরা নিজেদেরকে সংঘবদ্ধ করি। সমস্ত রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ করি। সমস্ত রাজনৈতিক ব্যক্তিদের ঐক্যবদ্ধ করি। একটা জাতীয় ঐক্য গড়ে তুলে‌ তাদেরকে (সরকার) পরাজিত করি।

সরকার তারেক রহমানকে ভয় পায় উল্লেখ করে তিনি বলেন, তারেক রহমানের যে অসাধারণ সাংগঠনিক দক্ষতা রয়েছে। এই দক্ষতার কারণেই তিনি অতি অল্প সময়ে সারা বাংলাদেশে গণতান্ত্রিক শক্তি জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ করতে সক্ষম হয়েছেন। এই দক্ষতা তারা দেখেছে। যখন তাকে সিনিয়র যুগ্ম মহাসচিব এর দায়িত্ব দেওয়া হয় তখন তিনি তৃণমূল পর্যন্ত দেখাশোনা করেন। তখন তারা পরিকল্পনা করতে থাকেন যে, এই মানুষ যদি দেশে থাকে তাহলে তাদের কোনো অস্তিত্ব থাকবে না। তাই তারেক রহমানের বিরুদ্ধে যত মিথ্যা মামলা একটার পর একটা দিয়েছে।

বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউনুছ আলী প্রমুখ।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!