1. admin@banglabahon.com : Md Sohel Reza :
জর্ডানে গ্রেপ্তার বাংলাদেশি সাংবাদিকের মুক্তি দাবি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

জর্ডানে গ্রেপ্তার বাংলাদেশি সাংবাদিকের মুক্তি দাবি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

জর্ডান প্রবাসী সাংবাদিক সেলিম আকাশের দ্রুত মুক্তির দাবি জানিয়েছে রিপোর্টার্স ফর বাংলাদেশি মাইগ্রেন্ট (আরবিএম)। সংগঠনটির পক্ষ থেকে গ্রেপ্তারের ঘটনায় নিন্দাও জানানো হয়।

শনিবার এক বিবৃতিতে সেলিমের মুক্তির দাবি জানায় সংগঠনটি।

বিবৃতিতে বলা হয়, সম্প্রতি জর্ডান প্রবাসীদের খাদ্য সংকট নিয়ে অনলাইন নিউজপোর্টাল জাগো নিউজে একটি প্রতিবেদন প্রকাশ করেন সেলিম। ওই প্রতিবেদনের রিপোর্টের শিরোনাম ছিল ‘করোনাভাইরাস: জর্ডানে খাদ্য সঙ্কটে ৩০ হাজার বাংলাদেশি’।

গণমাধ্যমে খবর আসে, এই প্রতিবেদনে দূতাবাসের কয়েকজন কর্মকর্তা ক্ষুব্ধ হন এবং এর জেরেই সেলিমকে গ্রেপ্তার করানো হয় বলে অভিযোগ তার স্বজন ও সহকর্মীদের।

এ বিষয়ে প্রবাসী কল্যাণমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছে আরবিএম। সংগঠনটি মনে করে, একজন সাংবাদিক প্রবাসীদের স্বার্থ নিয়ে কাজ করতে যাওয়ায় যদি এভাবে গ্রেপ্তার করানো হয়, তা খুবই দুর্ভাগ্যজনক।

সাংবাদিক সেলিম আকাশকে গ্রেপ্তারের পেছনে দূতাবাসের যারা জড়িত তাদের শাস্তি চায় আরবিএম। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে সেলিম আকাশের দ্রুত মুক্তির ব্যবস্থা করতে পদক্ষেপ নেবে বলেও আশা করছেন আরবিএম সদস্যরা।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!