1. admin@banglabahon.com : Md Sohel Reza :
মানিকগঞ্জে খড়ের গাদায় আগুন
রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

মানিকগঞ্জে খড়ের গাদায় আগুন

মানিকগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

মানিকগঞ্জের শিবালয় উপজেলার ধূসর গ্রামে বৃহস্পতিবার রাতে আগুনে পুড়ে গেছে বাসুদেব দাসের খড়ের গাদা। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের চেষ্টায় রক্ষা পেয়েছে পাকা ভবন ও গরুর খামার। এতে ক্ষয়-ক্ষতি হয়েছে প্রায় লক্ষাধিক টাকা।

পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা এই আগুন দিয়েছে বলে সন্দেহ করছেন বাসুদেব।

বাসুদেব দাস জানান, তার বাড়ি পাকা বাউন্ডাারি করা। নতুন গরুর খামার করেছেন। এজন্য কয়েকদিন আগে ১ লাখ ২০ হাজার টাকার খড় কিনে এনেছেন। রাত দেড়টার দিকে হঠাৎ খড়ের গাদায় আগুন জ্বলে উঠে। তা দেখে তার স্ত্রী চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে বাড়ির পাম্প থেকে পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। এরপর ৯৯৯ কল করলে ফায়ার সার্ভিস ও পুলিশ আসে। পরে ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে বসতের পাকা ভবন ও গরুর খামার রক্ষা পায়।

তিনি অভিযোগ করেন,‘দ্বাদশ সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী এসএম জাহিদের নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করছেন তিনি। গতকাল রাতেও নির্বাচনী বৈঠক শেষে বাড়ি যান। মধ্যরাতে এই আগুনের ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে নির্বাচনী যোগসূত্র থাকতে পারে।

আরিচা স্থল-কাম নদী ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. মজিবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে, তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!