1. admin@banglabahon.com : Md Sohel Reza :
কর্মহীনদের আহার জোগাতে অনলাইন উদ্যোগ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

কর্মহীনদের আহার জোগাতে অনলাইন উদ্যোগ

তথ্যপ্রযুক্তি ডেস্ক:
  • প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

করোনাভাইরাস সংক্রামণ পরবর্তী পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা শ্রমজীবী মানুষের খাবারের ব্যবস্থা করতে অনলাইনে সামাজিক উদ্যোগ নিয়েছে বাংলাদেশি কনটেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান জাস্ট স্টোরিজ।

ইন্টারনেটের মাধ্যমে আহার-এ-জীবন শীর্ষক কার্যক্রমে অংশগ্রহণকারীদের কাছ থেকে শুকনো খাবার সংগ্রহ করে সুবিধাবঞ্চিতদের কাছে পৌঁছে দেবে একদল তরুণ স্বেচ্ছাসেবক।

কার্যক্রমে অংশগ্রহণকারীরা নগদ অর্থও প্রদান করতে পারবেন বলে জানান সংগঠকরা। কার্যক্রম নিয়ে জাস্ট স্টোরিজ দলে পক্ষ থেকে জানানো হয়, করোনা ভাইরাসে সমগ্র বিশ্ব ঘরে আটকে আছে।

সমাজের সুবিধাবঞ্চিত আর খেটে খাওয়া মানুষগুলো সব থেকে বেশি কষ্ট পাচ্ছে। থমকে গেছে তাদের উপার্জনের পথগুলো। সমাজের সেই মানুষগুলোকে সাহায্য করার জন্য স্বাবলম্বী মানুষদের এগিয়ে আসা প্রয়োজন।

সামাজিক উদ্যোগটির কর্মীরা বলেন, অনেকেই চাচ্ছেন সাহায্য করতে, কিন্তু পারছেন না। তাদের জন্য আমাদের আহার-এ-জীবনের ভলান্টিয়ার বাহিনী কাজ করছে। শুকনো খাবার যেমন চাল, ডাল, তেল, ডিম, পেয়াজ, আলু এরকম শুকনো খাবার স্বেচ্ছাসেবকরা নিবন্ধিত ঠিকানায় গিয়ে নিয়ে আসবে।

প্রতি সপ্তাহের সোম আর মঙ্গলবার যথাযথ নিরাপত্তার সঙ্গে শুকনো খাবার সংগ্রহ করা হবে। এই সামাজিক কার্যক্রমে অংশ নেয়া যাবে ইন্টারনেটের মাধ্যমে এই ঠিকানায়।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!