1. admin@banglabahon.com : Md Sohel Reza :
করোনায় আক্রান্ত ডি মারিয়া
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

করোনায় আক্রান্ত ডি মারিয়া

খেলা প্রতিবেদক
  • প্রকাশ: মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

পিএসজি তারকা অ্যাঞ্জেল ডি মারিয়ার করোনাভাইরাসের টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে বলে একাধিক সূত্রের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএন। বর্তমানে সেলফ-আইসোলেশনে রয়েছেন আর্জেন্টাইন এই মিডফিল্ডার।

চলতি সপ্তাহে ছুটিতে স্পেনের ইবিজা দ্বীপে বেড়ানোর সময় ডি মারিয়া করোনায় সংক্রমিত হয়ে থাকতে পারেন ধারণা করা হচ্ছে। তার সঙ্গে ভ্রমণে যাওয়া সতীর্থ লিয়ান্দ্রো পেরেদেসও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সেলফ-আইসোলেশনে আছেন বলে জানিয়েছে একাধিক সূত্র।

এদিকে, পিএসজি থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, তাদের দুই খেলোয়াড়ের করোনাভাইরাস টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের দুজনের কোনো শারীরিক জটিলতা নেই। অবশ্য তাদের নাম পরিচয় প্রকাশ করেনি ক্লাব।

সূত্রগুলো জানিয়েছে, পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমারও তার বাবা ও ছেলেকে নিয়ে ইবিজায় ছুটি কাটাতে গিয়েছিলেন। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ক্লাবের ভেতরে উদ্বেগ বিরাজ করছে।

ইবিজাতে বেড়াতে গিয়েছিলেন কেইলর নাভাস ও আন্দের হেররেরাও। সেখানে পিএসজি’র সব খেলোয়াড় একসঙ্গে আড্ডাতেও মেতেছিলেন।

এদিকে, ১০ সেপ্টেম্বর নতুন মৌসুমে লিগ ওয়ানে নিজেদের প্রথম ম্যাচে লেন্সের মুখোমুখি হতে যাচ্ছে পিএসজি। ম্যাচটির আগে একাধিক ফুটবলারের করোনা আক্রান্তের খবর ক্লাবটির জন্য বড় ধাক্কাই বটে।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!