1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
এমসি কলেজে ধর্ষণ: বিচারের বিক্ষোভে লাঠিচার্জে নূরের নিন্দা | বাংলা বাহন
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

এমসি কলেজে ধর্ষণ: বিচারের বিক্ষোভে লাঠিচার্জে নূরের নিন্দা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের নেতা-কর্মীদের দ্বারা বেড়াতে আসা গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠি চার্জ ও হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর।

শনিবার রাতে এক বিবৃতিতে নূর এ প্রতিবাদ জানিয়ে সিলেট ও খাগড়াছড়ির ধর্ষণের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানান।

উল্লেখ্য, এমসি কলেজ ছাত্রাবাসে দলবদ্ধ ধর্ষণের বিচারের দাবিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠি চার্জ করে ও হামলা চালায় বলে অভিযোগ করেন নূর।

তিনি বলেন, ধর্ষণের মতো একটি ঘৃণ্য ঘটনার বিচারের দাবিতে শিক্ষার্থীদের মিছিলে পুলিশের হামলা সরকারের ফ্যাসিবাদী আচরণেরই বহিঃপ্রকাশ এবং জনগণের সেবক পুলিশ যে সরকারের ক্ষমতায় থাকা ও ভিন্নমত দমনে একটি পেটোয়া বাহিনীতে পরিণত হয়েছে সেটিরই নমুনা।

নাগরিক অধিকার নিশ্চিতে এবং গণতন্ত্র ফিরিয়ে আনতে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে বর্তমান সরকার ও তার দোসরদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন