1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
এমন পরিস্থিতিতে আইপিএল আয়োজন সম্ভব নয়: সৌরভ | বাংলা বাহন
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

এমন পরিস্থিতিতে আইপিএল আয়োজন সম্ভব নয়: সৌরভ

স্পোর্টস ডেস্ক:
  • প্রকাশ: সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, আমরা পরিস্থিতির দিকে নজর রাখছি। তবে এই মুহূর্তে আইপিএল নিয়ে কোনোকিছুই বলা সম্ভব নয়। করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব স্থবির হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে কী আর বলার আছে।

ভারতীয় এ কিংবদন্তি বলেন, এখন পুরো দেশ লগডাউন, বিমানবন্দর বন্ধ, মানুষ বাড়িতে আটকে রয়েছে। অফিস বন্ধ রাখা হয়েছে। কেউই কোথাও যেতে পারছে না। মনে হচ্ছে মে মাসের মাঝামাঝি পর্যন্ত এরকমভাবেই চলবে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজন নিয়ে সৌরভ বলেন, এখন আইপিএল হলে ক্রিকেটাররা কিভাবে আসবে, কোথা থেকে ক্রিকেটারদের পাওয়া যাবে! শুধু আইপিএল না সারা বিশ্বেই আপাতত খেলার উপযুক্ত পরিবেশ নেই।

সৌরভ আরও বলেন, আইপিএল নিয়ে সোমবারই একটা আপডেট দিতে পারব আশা করি। তবে বাস্তব কথা হল পুরো বিশ্বই থমকে গেছে। এই মুহূর্তে খেলার ভবিষ্যৎ অনিশ্চিত।

আইপিএল যদি না আয়োজন করা যায় তাহলে বড় ধরনের আর্থিক ক্ষতির মুখে পড়বে বিসিসিআই। আইপিএল না হলে ৫ হাজার থেকে সাড়ে সাত হাজার কোটি রুপি ক্ষতির মুখে পড়বে বিসিসিআই।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন