1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
আরমানীটোলার অগ্নিকাণ্ডে নিহত বেড়ে ৪ | বাংলা বাহন
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:২১ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

আরমানীটোলার অগ্নিকাণ্ডে নিহত বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

রাজধানীর পুরান ঢাকার আরমানীটোলার অগ্নিকাণ্ডে আরও দুজনের মৃত্যুর খবর মিলেছে। এ নিয়ে চারজন মারা গেছেন এ ঘটনায়।

সকালে আহত অবস্থায় ১৮ জনকে নিয়ে যাওয়া হয় মিটফোর্ড হাসপাতালে, যাদের চারজন ফায়ার সার্ভিস কর্মী।

শুক্রবার ভোর রাত সোয়া ৩টার দিকে ৯/১১ আরমানীটোলায় অবস্থিত হাজি মুসা ম্যানশন নামের ছয়তলা ভবনের নিচ তলায় কেমিক্যালের গোডাউনে আগুনের সূত্রপাত ঘটে।

এ ঘটনায় আহত অবস্থায় নিয়ে হাসপাতালে নেওয়া ইডেন কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সুমাইয়া আক্তার (২২)-কে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভবনের ভেতরেই পাওয়া যায় নিরাপত্তার দায়িত্বে থাকা রাসেল মিয়ার মরদেহ। এ ছাড়া পঞ্চম তলায় দুজন পুরুষের মরদেহ পাওয়া গেছে।

মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আব্দুল কাদের (৪০), বিল্লাল হোসেন(৫০), মো. ফারুক (৫৫), আসমা সিদ্দীকা (৪৫), ইউসুফ মোল্লা (৬০), মো. বাবুল (৫০), হাজী মো. ইব্রাহিম (৫০), সুফিয়া (৫০), মুনা (৩০), আশিকুর রহমান(৫০), জুনায়েদ (১১), আকাশ (২২) ও দেলোয়ার (৫৮)। আহতদের বেশির ভাগ শ্বাসকষ্ট সমস্যা ও অগ্নি দগ্ধ। এদের অনেকেই শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে রেফার করা হয়েছে।

ফায়ার সার্ভিস কর্মী গিয়াসউদ্দিন (৪৫), বিষ্ণুপদ মিস্ত্রি (৪০), লিটন (৩০) ও ফরহাদ রহমান (৩৮) মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা নেন।

রাতেই সংবাদ পেয়ে অগ্নিনির্বাপণ ও উদ্ধারকাজে অংশ নেয় সদরঘাট, সিদ্দিকবাজার, মোহাম্মদপুর ও খিলগাঁও ও সিদ্দিকবাজার সদর দপ্তর ফায়ার স্টেশন। হেড কোয়ার্টারের লাইটিং ইউনিট, টিটিএল, ক্রাউট কন্ট্রোল ইউনিট, অ্যাম্বুলেন্স, মিডিয়া সেলসহ বিভিন্ন ফায়ার স্টেশনের মোট ১৯টি ইউনিট এতে অংশগ্রহণ করে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন