1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
আবারও অভিনয়ে ফিরছেন ঊর্মিলা মাতন্ডকর | বাংলা বাহন
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

আবারও অভিনয়ে ফিরছেন ঊর্মিলা মাতন্ডকর

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
ছবি: বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকার। -গুগল

আবারো সিনেমায় ফেরার কথা জানালেন বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকার। ২০১৮ সালের ব্ল্যাকমেইল সিনেমার একটি গানে সর্বশেষ দেখা গিয়েছিল তাকে। দীর্ঘ অনুপস্থিতির বিষয়ে ঊর্মিলা বলেন, ‘গত এপ্রিলে একটি ওয়েব সিরিজে অংশ নেয়ার কথা ছিল । সিরিজটির চিত্রনাট্য ছিল অসাধারণ, এমনকি শুটিং এর তারিখও ঠিক করে ফেলেছিলাম আমরা। কিন্তু লকডাউনের কারণে পিছিয়ে যায় সিরিজটির কাজ।’

ঊর্মিলা জানান, কিছু অনুমোদন ইস্যুর কারণে আটকে গেছে সিরিজটির কাজ এবং আদৌ কোনদিন সিরিজটি তৈরি হবে কিনা তা নিয়ে সন্দিহান তিনি। তবে হাল ছাড়েননি ঊর্মিলা। একটি ভালো স্ক্রিপ্টের আশায় আছেন, যা তার বৈচিত্র্যময় ক্যারিয়ারে নতুন মাত্র যোগ করবে।

এ বিষয়ে ৪৭ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘আমার ক্যারিয়ারটি খুবই বৈচিত্র্যময়। তাই কোন সাধারণ চরিত্রে অভিনয় করতে আগ্রহী নই আমি। যদি এমন কিছু পাই যা আমার ক্যারিয়ারে নতুনত্ব আনবে তাহলে অবশ্যই তাতে অংশগ্রহণ করব। এই ডিজিটাল প্রোজেক্টটির ব্যাপারে খুবই আগ্রহী ছিলাম । তবে প্রজেক্টটি বাতিল হয়ে গেলেও আমার বিশ্বাস এর চেয়ে ভাল কিছু পাব আমি। শিগগিরই আমাকে আপনারা দেখতে পাবেন বড় পর্দায়। প্রতিজ্ঞা করেছি এরপর আমি এমন কিছু করব তা আমার ভক্তদেরও আনন্দ দেবে। অভিনয় জগতে চিরাচরিত চরিত্র আর প্রোজেক্টের অভাব নেই তাই এ রকম অতি সাধারণ কিছুর অংশ হতে চাই না আমি।’ ঊর্মিলা সর্বশেষ ২০১৪ সালের মারাঠি সিনেমা ‘আজুবা’তে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন ।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন