1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
আওয়ামী লীগের শক্তির উৎস দেশের জনগণ : কাদের
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৯ পূর্বাহ্ন

আওয়ামী লীগের শক্তির উৎস দেশের জনগণ : কাদের

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: শনিবার, ২১ মে, ২০২২
Kader_
ছবি: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।-গুগল

আওয়ামী লীগ নয়, আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী রাজনৈতিক দল বিএনপিই সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় আসতে চায় মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ সকালে ছাত্রলীগ আয়োজিত টিএসসি অডিটোরিয়ামে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতাদের উদ্দেশে এ কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসবে জনগণের ম্যান্ডেট নিয়ে। কারণ আওয়ামী লীগের শক্তির উৎস দেশের জনগণ।

দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোনো শক্তিই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে ইনশাআল্লাহ।

বাংলাদেশকে শ্রীলঙ্কা, পাকিস্তান ও আফগানিস্তানের সঙ্গে তুলনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, যতদিন শেখ হাসিনা নেতৃত্বে থাকবে, ততদিন বাংলাদেশকে শ্রীলঙ্কা, আফগানিস্তান কিংবা পাকিস্তানের সঙ্গে তুলনা নয়। বাংলাদেশকে তুলনা করা হবে আমেরিকা ও ইউরোপের সঙ্গে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ অন্ধকার থেকে আলোর পথের যাত্রী।

শেখ হাসিনা এসেছিলেন বলেই বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, তিনি দেশে এসেছিলেন বলেই অবরুদ্ধ গণতন্ত্র আজ শৃঙ্খল মুক্ত হয়েছে।

গত ১৩ বছরে শেখ হাসিনার উন্নয়ন-অর্জন বিএনপিকে বিপাকে ফেলে দিয়েছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশে এমন কোনো উন্নয়ন করেনি, যা থেকে তারা জনগণের কাছে ভোট চাইবে?

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক মুহাম্মদ সামাদ ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৩।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!