1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
আইসিইউতে কবরী : বাংলা বাহন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন info@banglabahon.com ঠিকানায়।

আইসিইউতে কবরী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
ছবি: সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরী।-গুগল

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরী। মঙ্গলবার কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসাপা‌তালে ভ‌র্তি করা হয়েছিল। নূর উদ্দিন জানান, সোমবার কবরীর নমুনা পরীক্ষা করা হলে ক‌রোনাভাইরাস রি‌পোর্ট প‌জি‌টিভ আসে।

এদিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তরের কথা বলা হয়। কিন্তু কোথাও আইসিইউ বেড খালি পাওয়া যাচ্ছিল না। অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে কিংবদন্তি এ নায়িকার আইসিইউয়ের ব্যবস্থা হয়েছে।

নূর উদ্দিন জানান, ‘৮ এপ্রিল ভোর রাত থেকে তার অক্সিজেন লেভেল কমতে থাকে। ডাক্তাররা ওনাকে আইসিইউতে স্থানান্তরের কথা বলেন। কিন্তু কোথাও আইসিইউ পাচ্ছিলাম না। পরবর্তীতে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়। বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে ওনার জন্য আইসিইউয়ের ব্যবস্থা করা হয়েছে। কবরীকে বৃহস্পতিবার দুপুর ২টা ১৫ মিনিটের দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে এখানকার আইসিইউতে রাখা হয়েছে।’ কবরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন বলে জানালেন নূর উদ্দিন।

১৯৬৪ সালে সুভাষ দত্তের পরিচালনায় ‘সুতরাং’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরুর ‘নীল আকাশের নিচে’, ‘ময়নামতি’, ‘ঢেউয়ের পর ঢেউ’, ‘পরিচয়’, ‘অধিকার’, ‘বেঈমান’, ‘অবাক পৃথিবী’, ‘সোনালী আকাশ’, ‘দীপ নেভে নাই’-এর ম‌তো দর্শক‌প্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন কবরী। ২০০৬ সালে তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘আয়না’ মুক্তি পায়। ‘এই তুমি সেই তুমি’ না‌মে দ্বিতীয় চল‌চ্চিত্র নির্মাণ কর‌ছেন কবরী।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন