1. admin@banglabahon.com : Md. Sohel Reza :
শনিবার, ১৫ মে ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
আপনিও লিখুন:
‘বাংলা বাহন’ নিউজপোর্টালে আপনাদের মতামত, পরামর্শ, সমসাময়িক কোন বিষয়ে লেখা, বিশ্লেষণ, তথ্য, ছবি ও ভিডিও পাঠাতে পারেন banglabahonbd@gmail.com ঠিকানায়।

অভাবে গায়ে কেরোসিন ঢেলে সন্তানসহ মায়ের আত্মহত্যার চেষ্টা

বাংলা বাহন ডেস্ক:
  • প্রকাশ: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

অভাবের তাড়নায় ঢাকার ধামরাই উপজেলায় দুই সন্তানসহ গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

লাইজু ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া এলাকার সোহলের স্ত্রী। সোহেল পোশাক কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, স্বামী সোহেলের চাকরি চলে যাওয়ায় সংসারে অভাব-অনটন চলছিল। এ নিয়ে লাইজুর চা বিক্রেতা শ্বশুর তাদের বাড়ি থেকে বের করে দিতে চাইলে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে লাইজু দুই সন্তানসহ গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার করেন। এ সময় স্থানীয়রা তাদের আগুনের হাত থেকে রক্ষা করেন।

আহত লাইজু আক্তার বলেন, স্বামী সোহেল বর্তমানে বেকার। এ অবস্থায় বাড়ি থেকে শ্বশুর বের করে দিতে চাইছেন। আমার দুটি সন্তান রয়েছে। ছোট ছেলের বয়স ১০ মাস, বড় ছেলের ৬ বছর। এদের নিয়ে কোথায় যাব। সন্তানদের নিয়ে না খেয়ে দিন পার করছিলাম।

গাংগুটিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল কাদের মোল্লা বলেন, করোনাভাইরাস আতঙ্কের মাঝে হতদরিদ্রদের আমরা ত্রাণ বিতরণ করছি। যদি কেউ ত্রাণ না পেয়ে থাকে, তারা আমাদের জানালে তাদের বাড়িতে ত্রাণ চলে যায়। কিন্তু এ সময় কেউ যদি পারিবারিক কলহের কারণে আত্মহত্যার চেষ্টা করেন, তা হলে এ দায় তো আমাদের না।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, এ ব্যাপারে এখনও কোনো অভিযোগ পাইনি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০২০-২০২১।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন