1. admin@banglabahon.com : Md Sohel Reza :
রাজধানীতে বাসে আগুন, পরিবহন শ্রমিক দগ্ধ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

রাজধানীতে বাসে আগুন, পরিবহন শ্রমিক দগ্ধ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধে রাজধানীতে অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়েছে। এতে পরিবহন শ্রমিক মো. সবুজ (৩০) দগ্ধ হয়েছেন। তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। আজ সকাল সোয়া সাতটার দিকে খিলগাঁওয়ের মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় বাসটি আগুন দিয়েছে দুর্বৃত্তরা ।

সবুজ ময়মনসিংহের ফুলপুর উপজেলার গোদারিয়া গ্রামের সুলতান মিয়ার ছেলে।

বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, সবুজের অবস্থা আশঙ্কাজনক। তার শ্বাসনালী ক্ষতিগ্রস্তসহ ২৮ শতাংশ দগ্ধ হয়েছে।

সবুজের স্ত্রী রুশেদা জানান, তার স্বামী রমজান পরিবহনের বাসচালক। মেরুল বাড্ডার আনন্দনগরে তারা ভাড়া থাকেন। সকালে বাসা থেকে বের হয়ে অছিম পরিবহনের বাসে করে সবুজ গন্তব্যে যাচ্ছিলেন। পথে মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় দুর্বৃত্তরা বাসে আগুন ধরিয়ে দেয়। তখন বাস থেকে নামতে গিয়ে সবুজের শরীরে আগুন ধরে যায়। এ সময় বাসচালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়ক থেকে ছিটকে পড়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সবুজ দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!