1. admin@banglabahon.com : Md Sohel Reza :
শুধু টাকার জন্যই ‘হ্যাঁ’ বলেছিলেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

শুধু টাকার জন্যই ‘হ্যাঁ’ বলেছিলেন

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: বুধবার, ১০ মার্চ, ২০২১
ছবি: কঙ্গনা রনৌত।-গুগল

কঙ্গনা রনৌত জানালেন, শুধুমাত্র টাকার জন্য ‘কুইন’ ছবিতে কাজ করেছিলেন। সফল হওয়ার প্রত্যাশাও করেননি তিনি।

কয়েক দিন আগে ছবিটি মুক্তির সাত বছর পূর্তি হয়েছে।

বিকাশ বেহল পরিচালিত ‘কুইন’ ২০১৪ সালে মুক্তি পায়। বক্স অফিসে ২০০ কোটি রুপির ব্যবসা করেছিল। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন কঙ্গনা, যা তাকে বলিউডে শক্ত ভিত্তি দেয়।

সম্প্রতি সিনেমাটির অন্যতম প্রযোজক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিরোধে জড়িয়েছে কঙ্গনা।

‘কুইন’ সম্পর্কে টুইট বার্তায় অভিনেত্রী বলেন, “প্রায় এক দশক দীর্ঘ লড়াইয়ের পর বলিউড আমাকে জানিয়েছে ছবিতে প্রধান চরিত্র হিসেবে কাজ করতে আমি সক্ষম, কোঁকড়ানো চুল এবং বসা গলার আওয়াজ নিয়ে ছবি চুক্তির সময় ভেবেছিলাম, ‘কুইন’ কখনো মুক্তিই পাবে না। ছবিটা সই করেছিলাম টাকার জন্য, সেই টাকা দিয়েই নিউ ইয়র্কে ফিল্ম স্কুলে পড়তে গিয়েছিলাম।”

আরও বলেন, “নিউইয়র্কে স্ক্রিন রাইটিং ২৪ বছরে ক্যালিফোর্নিয়ায় ছোট ছবি পরিচালনা আমাকে হলিউডে ব্রেক দিয়েছিল, আমার কাজ দেখে এক বড় এজেন্সি থেকে পরিচালক হিসেবে আমাকে নির্বাচন করা হয়েছিল। আমি নিজের অভিনয় সত্তাকে হারাতে বসেছিলাম, কখনো ভাবতেই পারিনি বলিউডে ফের একবার কামব্যাক করব।”

আরও জানান, লস অ্যাঞ্জেলেসে বাড়ি কিনেছিলেন এবং মার্কিন মুলুকে থেকে যাওয়ার পরিকল্পনা করেছিলেন তিনি। এরপরই ‘কুইন’ মুক্তি পায় এবং জীবনে বদল আসে তার। ভারতীয় সিনেমায় নতুন এক লিডিং লেডির জন্ম হয় বলে তিনি জানান।

অভিনেত্রী বলেন, “কুইন’ শুধুমাত্র আমার কাছে একটি ছবি নয়, এটার সঙ্গে জুড়ে আমার দীর্ঘ ১০ বছরের লড়াই। যা আমি পাওয়ার যোগ্য ছিলাম। কিন্তু যেগুলোর থেকে দূরে ছিলাম। সেগুলো দিয়েছে আমাকে এই সিনেমা। আচমকা সেগুলো পেতে শুরু করি আমি। এটা আদুরে ছিল। আমি বিশ্বাস করি যা  কিছু আপনার প্রাপ্য, তা থেকে কেউই আপনাকে দূরে সরিয়ে দিতে পারবে না। আপনি আপনারটাই পাবেনই।”

‘কুইন’-এর জন্য জাতীয় পুরস্কার জেতেন কঙ্গনা।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!