1. admin@banglabahon.com : Md Sohel Reza :
ক্ষমতায় থেকেও ভালো নেই সরকার : মোশাররফ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

ক্ষমতায় থেকেও ভালো নেই সরকার : মোশাররফ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: শনিবার, ২১ মে, ২০২২

সরকার ক্ষমতায় থেকেও ভালো নেই বলে মন্তব্য করেছেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য খন্দকার মোশাররফ হো‌সেন। তিনি বলেন, ‘ক্ষমতায় থেকেও ভালো নেই, তাদের ঘুম হয় না। তাই এই অসংলগ্ন বক্তব্য আসে। যদি আগের রাতে তার ঘুম হতো তাহলে এ ধরনের বক্তব্য তিনি দিতে পারতেন না।’

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সা‌বেক সংসদ সদস্য ও ছাত্রদ‌লের সা‌বেক সভাপ‌তি না‌সির উ‌দ্দিন আহ‌ম্মেদ পিন্টুর ৭ম শাহাদৎ বা‌র্ষিকী উপল‌ক্ষে এ সভার আয়োজন করে স‌ম্মি‌লিত ছাত্র যুব ফোরা‌ম।

নির্বাচন কমিশন প্রসঙ্গে খন্দকার মোশাররফ হো‌সেন বলেন, বিএনপির ঘোষণা করেছে বর্তমান সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। এ কারণে এই নির্বাচন কমিশন গঠনের সময় যে সিলেকশন কমিটির নামে নাটক হয়েছে সেখানে বিএনপির অংশ নেয়নি। আমরা জানি না এই নির্বাচন কমিশন কারা? আমরা তাদের কোনো ভাবেই দাম দেই না। আমরা তাদের কোন ভাবেই স্বীকৃতি দেই না।

তিনি বলেন, ‘আমরা যে নির্বাচন চাই সেটি হবে এ দেশে শেখ হাসিনার পদত্যাগ বা পতন, সংসদ বাতিল এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে একটি নির্বাচন। ওই নির্দলীয় নিরপেক্ষ সরকার যখন একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করবে সেই নির্বাচন কমিশনের সঙ্গে আমরা বিএনপি কথা বলব।’

মোশাররফ ব‌লেন, ‘অর্থনৈতিক দিক দিয়ে বাংলাদেশের যা অবস্থা তার সবটুকু প্রকাশ হচ্ছে না। বিদেশ থেকে বাংলাদেশে যেসব ঋণ নিচ্ছে তার তথ্য প্রকাশ করছে না।

স‌ম্মি‌লিত ছাত্র যুব ফোরা‌মের আহ্বায়ক না‌হিদুল ইসলামের সভাপ‌তি‌ত্বে সভায় বক্তব্য দেন ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির আহ্বায়ক আবদুস সালাম, রাজশাহী বিভা‌গ বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক রুহুল কুদ্দুস, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন, সেচ্ছাসেবক দ‌লের সাধারণ সম্পাদক আবদুল কা‌দের ভূঁইয়া প্রমুখ।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!