1. admin@banglabahon.com : Md Sohel Reza :
রাজধানীতে বাসে তল্লাশি, ৫ হাজার ইয়াবাসহ আটক যাত্রী
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

রাজধানীতে বাসে তল্লাশি, ৫ হাজার ইয়াবাসহ আটক যাত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
পাঁচ হাজার ইয়াবাসহ আটক চইগ্য চাকমা।

রাজধানীর সায়েদাবাদ মেয়র হানিফ টোল প্লাজায় বাসে তল্লাশি করে পাঁচ হাজার ইয়াবাসহ যাত্রী চইগ্য চাকমাকে (৩৫) আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো (উত্তর) মিরপুর সার্কেলের পরিদর্শক মো. সাইফুল ইসলাম ভূঁঞার নেতৃত্বে রেইডিং টিম এই অভিযান চালায়।

এ সময় তার জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোনসেট জব্দ করা হয়েছে। চইগ্য চাকমা কক্সবাজারের উখিয়া উপজেলার তেলখোলা গ্রামের মংছেচিং চাকমার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো (উত্তর) মিরপুর সার্কেলের পরিদর্শক মো. সাইফুল ইসলাম ভূঁঞা বলেন, ‘রাঙামাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী এনআর পরিবহনের বাস (ঢাকা মেট্রো ব ১৫-২৫১৪)  ভোর চারটার দিকে টোল প্লাজার এ২২ লেনে তল্লাশি করা হয়। এ সময় এফ১ আসনের যাত্রী  চইগ্য চাকমার প্যান্টের দুই পকেটের ভেতর দুই প্যাকেট পাঁচ হাজার টি অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।  ইয়াবাসহ, তার জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোনসেট জব্দ করা হয়েছে। এই ইয়াবার বাজারমূল্য প্রায় ১৫ লাখ টাকা।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১) সারণির ১০(গ) ধারায় যাত্রাবাড়ি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।’

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!