1. admin@banglabahon.com : Md Sohel Reza :
থার্টিফাস্টে অনলাইনে মুক্তি পাবে জয়ার ‘রবিবার’
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

থার্টিফাস্টে অনলাইনে মুক্তি পাবে জয়ার ‘রবিবার’

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশ: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

জয়া অভিনীত কলকাতার ছবি ‘রবিবার’ এবার মুক্তি পাচ্ছে বাংলাদেশি ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেমাটিক’ অ্যাপে। বছরের শেষের দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাচ্ছে।

লাইভ টেকনোলজির পরিচালক তামজিদ অতুল বলেন, ‘জয়া ও প্রসেনজিৎ অভিনীত ‘রবিবার’ বেশ প্রশংসিত একটি ছবি। ছবিটিতে অভিনয় করে স্পেনের মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিদেশি ভাষার চলচ্চিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে পুরস্কার জিতেছেন জয়া । ছবিটি সিনেমাটিক অ্যাপে বছরের একেবারে শেষের দিন মুক্তি দেওয়া হবে। যারা হলে গিয়ে ছবিটি দেখার সুযোগ পাননি, তারা এবার ছবিটি দেখার সুযোগ পাবেন।’

পশ্চিমবঙ্গের নির্মাতা অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় জয়া-প্রসেনজিৎ প্রথমবারের মতো জুটি বেঁধেছেন। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি রবিবার আবেগ ও থ্রিলারের মিশ্রণের একটি চলচ্চিত্র। এতে প্রসেনজিৎ অসীমাভর এবং জয়া সায়নী চরিত্রে অভিনয় করেছেন।

এর আগে, গত বছর ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পায় রবিবার। চলতি বছরের শুরুতে বাংলাদেশের বেশ কয়েকটি হলে সাফটা চুক্তির আওতায় ছবিটি মুক্তি পায়। এবার বাংলা ভাষাভাষীদের জন্য ছবিটি মুক্তি পাচ্ছে অনলাইন প্লাটফর্মটিতে। সিনেমাটিক  এই লিংক থেকে ডাউনলোড করে অ্যাপটিতে নির্দিষ্ট সাবস্ক্রিপশন ফ্রি পরিশোধের মাধ্যমে এটি উপভোগ করতে পারবেন সবাই।

‘রবিবার’ সিনেমায় জয়া-প্রসেনজিৎ প্রথমবারের মতো জুটি বেঁধেছেন। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি রবিবার আবেগ ও থ্রিলারের মিশ্রণের একটি চলচ্চিত্র। এতে প্রসেনজিৎ অসীমাভর এবং জয়া সায়নী চরিত্রে অভিনয় করেছেন।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!