1. admin@banglabahon.com : Md Sohel Reza :
হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে মঙ্গলবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিষয়টি নিশ্চিত করেছেন।

মির্জা ফখরুল বলেন, ‘চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে হাসপাতালের ৭২০৪ নম্বর কেবিনে রাখা হয়েছে। করোনা পরবর্তী সমস্যা মোকাবেলায় সার্বক্ষনিক মনিটরিং করার জন্য তার মেডিকেল টিমের সদস্য ও হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

এর আগে রাতে খালেদা জিয়াকে সিটি স্ক্যানসহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার করার জন্য হাসপাতালে নেওয়া হয়। রাত সাড়ে নয়টার দিকে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে তাকে হাসপাতালে নেওয়া হয়। প্রাইভেটকারে খালেদা জিয়ার সঙ্গে ছিলেন তার গৃহকর্মী ফাতিমা ও একজন নার্স।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. এজেড এম জাহিদ হোসেন দেশ রূপান্তরকে বলেন, সিটি স্ক্যান ছাড়া যেসব পরীক্ষা বাসায় রেখে সম্ভব নয়, ওই সব পরীক্ষা এভারকেয়ার হাসপাতালে করানো হয়েছে।

খালেদা জিয়ার সঙ্গে তার চিকিৎসক দলের বাকি সদস্যদের মধ্যে ছিলেন ডা. এফ এম সিদ্দিকী ও আল মামুন।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা পজিটিভ আসে। দ্বিতীয় দফায় করোনার নমুনা জমা দেওয়ার পর ২৫ এপ্রিলের ফলাফলও পজিটিভ আসে। তবে তার শারীরিক অবস্থা ভালো বলেন জানান ডা. এফ এম সিদ্দিকী। আগামী ৫-৬ দিন পর খালেদা জিয়ার তৃতীয় দফায় কোভিড টেস্টের ফলাফল ‘নেগেটিভ’ আসবে এবং তিনি করোনামুক্ত হবেন বলেও আশা প্রকাশ করেন ডা. এফ এম সিদ্দিকী।

শেয়ার করতে চাইলে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ...
© বাংলা বাহন সকল অধিকার সংরক্ষিত ২০১৯-২০২৪।
ডিজাইন ও আইটি সাপোর্ট: বাংলা বাহন
error: Content is protected !!